• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন

পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার আবির হোসেনকে সম্মাননা প্রদান।

/ ২৮৩ বার পঠিত
আপডেট: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

সুমন খান:- পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন পিরোজপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন। এবং তাকে সম্মাননা প্রদান করা হয়েছে। গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও আইন শৃঙ্খলা রক্ষায় শক্তিশালি ও সফলভাবে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়। পিরোজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তার হাতে ওই পুরস্কারের ক্রেষ্ট ও সনদ তুলে দেন।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) কাজী শাহ নেওয়াজ, সিনিয়র সহকারি পুলিশ সুপার (নেছারাবাদ-কাউখালী সার্কেল)

মো. রিয়াজ হোসেন পিপিএম। এসময় জেলা পুলিশের কর্মকর্তা ও জেলার সকল উপজেলার অফিসার ইনচার্জ সহ বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুরস্কার পাওয়ার অভিব্যক্তি প্রকাশ করে অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন বলেন, তার এ পুরস্কার প্রপ্তিতে ভবিষ্যতে তার পেশাগত কার্যক্রমকে আরও গতিশীল করবে। তিনি তাকে এ পুরস্কার প্রদান করায় পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের ভূয়সী প্রসংশা করেন এবং তাকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তাকে সহযোগীতা করার জন্য তিনি নেছারাবাদ থানার সকল অফিসার তার জন্য দোয়া করেন , ও ষ্টাফবৃন্দদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন।


আরো পড়ুন