• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:০৮ অপরাহ্ন

৮ নং সিংরইল ইউনিয়ন ৩ নং ওয়ার্ড এর মেম্বার প্রদপ্রাথী হিসাবে নির্বাচন করতে চান মোঃ মাসুদ রানা।

Reporter Name / ১৬৬ Time View
Update : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

আসন্ন সিংরইল ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নান্দাইল উপজেলার ৮নং সিংরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করতে চান গরিব -দুঃখী মেহনতি মানুষের বন্ধু, মোঃ মাসুদ রানা । নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল ৩ নং ওয়ার্ড পরিনত করার লক্ষে, মেম্বার পদপ্রার্থী হিসেবে ওয়ার্ড এর সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব জনপ্রতিনিধির সাথে সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখি মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন।

মোঃ মাসুদ রানা,ঢাকাস্থ নান্দাইল উপজেলা কল্যাণ সমিতি সাধারণ সম্পাদক,প্রধান পরিচালক, নান্দাইল নরসুন্দা ব্লাড ডোনেট সোসাইটি বাংলাদেশ, জাতীয় শ্রমিকলীগ,যুগ্ম সাধারণ সম্পাদক ২৮ নং ওয়ার্ড শেরেবাংলা নগর থানা ঢাকা মহানগর উওর, সভাপতি, সিংরইল সবুজ ছায়া ফাউন্ডেশন, সদস্য সচিব, নিরাপদ সড়ক চাই, নান্দাইল উপজেলা শাখা, কার্য নিবাহী সদস্য, সিংরইল উওরপাড়া শাহী ঈদগাহ মাঠ,সভাপতি, হিউম্যান রাইটার্স রিভিউ সোসাইটি শেরেবাংলা নগর থানা ঢাকা, প্রতিনিধি হিসাবে কর্মরত আছে। সামাজিক ও রাজনীতিতে জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন।

এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। তিনি আশা করেন আসন্ন সিংরইল ইউনিয়ন ৩ নং ওয়ার্ড নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন। মাসুদ রানা বলেন মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি আমাকে সিংরইল ইউনিয়ন ৩ নং ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ওয়ার্ড গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন। প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স গ্রহন করা।

তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ওয়ার্ড জনগণকে উপহার দেবেন, একটি মডেল ওয়ার্ড গড়ে তোলার অঙ্গীকারে আগামি ইউপি নির্বাচনে ৩ নং ওয়ার্ড মেম্বার পদে লড়তে চান। বিগত জাতীয় নির্বাচন এবং ইউপি নির্বাচনে বিভিন্ন প্রার্থীর সাথে মাঠে কাজ করতে গিয়ে ইউনিয়নের সাধারন মানুষের সাথে মেশার সুযোগ হয়েছে বলে তিনি জানান।

তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধি মানুষের জন্য কাজ করবেন। মিলেমেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল ওয়ার্ড গড়তে সকলে মিলিয়ে কাজ করে যাবো। এলাকাবাসীরা জানান তিনি এই করোনা দুযোর্গ কালীন সময়ে এলাকায় থেকে এলাকার অসহায় মানুষের খোজ খবর নেন ।

একজন মেধাবী,ভদ্র ও নম্র মানুষ দীর্ঘ দিন থেকে ৩ নং ওয়ার্ড ও ইউনিয়নের অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনে ও রয়েছে তার নেতৃত্বের অবদান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category