• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
সংবাদ প্রকাশের জেরে দৈনিক গণকন্ঠের সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন এসআই‌ আবু তারেক দিপু র‍্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে এনামুল হক র‍্যাবের হাতে আটক ! ত্রিশালে ৩শ কে‌জি নিষিদ্ধ ‌পিরানহা মাছ জব্দ ! গাইবান্ধায় কাপড়ের দোকানে আগুন ! কুমিল্লায় পূজামন্ডপে কোরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে ধর্মপাশায় বিক্ষোভ মিছিল দৃষ্টিহীনদের বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ দিচ্ছেন ঢাবির দৃষ্টি প্রতিবন্ধী শাহীন আলম কেনাকাটা করে ফেরার পথে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধর, অভিযুক্ত গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় একই ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বামী-স্ত্রী শপথ নিলেন স্থায়ী নিয়োগ পাওয়া ৯ বিচারপতি তথ্য প্রতিমন্ত্রী শপথ ভঙ্গ করেছে, তার পদত্যাগ করা উচিত: জিএম কাদের

কোঁটচাদপুরে দুটি মালবাহি ট্রেনের মুখোমুখি সংঘর্ষ ভোগান্তির পর রেল যোগাযোগ স্বাভাবিক!

Reporter Name / ১৫৬ Time View
Update : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০

আশরাফুল আলম ,ঝিনাইদহ স্টাফ রিপোর্টার:- কোটচাঁদপুর ২টি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ সময় ৫টি তেলবাহী ট্যাংকার লাইনচ্যুত হয়েছে। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ১.৫০ মিনিটের সময় কোটচাঁদপুরে সাফদারপুর রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। উক্ত ঘটনার প্রেক্ষিতে লক্ষাধিক টাকার তেল নষ্ট হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

বাংলাদেশ রেলওয়ে পর্যবেক্ষন টিম খুব ভোরে সেখানে উপস্থিত হয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছেন এবং দ্রুততার সঙ্গে লাইন মেরামত ও ক্ষতিগ্রস্ত ট্যাংক সরিয়ে নিয়ে সারাদেশের সাথে খুলনার ট্রেন যোগাযোগ চালু করার জন্য চেষ্টা করে যাচ্ছেন। তবে এ দুর্ঘটনায় কনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে সাফদারপুর স্টেশন মাস্টার এর পক্ষ থেকে এখনও কোন বিস্তারিত কিছু বলা হয়নি দুর্ঘটনার কারন কি।
দুর্ঘটনার খবর পেয়ে কোটচাঁদপুর দমকল বাহিনীর সদস্যরা দ্রুত সেখানে পৌছে উদ্ধার কাজে অংশ নেন।

এছাড়া পুলিশ বাহিনী ও আনসার সদস্যরা তৎপর রয়েছে। জনসাধারণের প্রবেশ ও অগ্নি সংযোগ থেকে বিরত থাকতে বলা হয়েছে। কোটচাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক তাদের ফায়ার কর্মিদের নিয়ে দ্রুততার সঙ্গে কাজ করতে সক্ষম হবে বলে জানিয়েছেন। অনেক ভোগান্তির পর অবশেষে ৯ঘন্টা ২০মিনিট পর সারাদেশের সাথে রেল যোগাযোগ স্বাভাবিক হয়। এ তথ্য জানিয়েছেন কোটচাঁদপুর রেলওয়ের বুকিং ইনচার্জ তরিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category