• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
দেশীয় তৈরী টুটু পিস্তল,চাইনিজ কুড়াল ও ৫০০ গ্রাম গাঁজা সহ ০৪ জন কিশোর গ্যাং সদস্য গ্রেফতার  আনোয়ারায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কর্মসৃজন প্রকল্পের ১৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ! নড়াইলে কলেজ অধ্যক্ষকে অপদস্থ করার ঘটনায় নূর–নবী গ্রেফতার সাপাহারে পুলিশের তৎপরতায় ১১০ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন প্রমান লোপাটে কুপিয়ে জখম প্রধানমন্ত্রীর নির্দেশে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বৃক্ষরোপণ কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার নড়াইলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দেয়ার ঘটনায়: ৪ জনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ভারতীয় গরুতে সয়লাব সীমন্তবর্তী জেলা জয়পুরহাটে

দৈনিক অন্য দিগন্ত পত্রিকা সম্পাদককে প্রাণনাশের হুমকির অভিযোগ মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে!

Reporter Name / ১৯৯ Time View
Update : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:- সংবাদ প্রকাশের জেরে সংরক্ষিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন দৈনিক অন্যদিগন্ত পত্রিকার সম্পাদক মোহাম্মদ মাসুদ। অপরদিকে, মহিলা কাউন্সিলর অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেছেন হুমকির ঘটনা সম্পূর্ণ মিথ্যা-বানোয়াট। তার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে বলে জানান তিনি।

গতকাল (২৬ অক্টোবর) সোমবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন।
লিখিত বক্তব্যে মোহাম্মদ মাসুদ জানান, ২২ অক্টোবর বৃহস্পতিবার দৈনিক অন্যদিগন্ত পত্রিকায় “এক আতিকেই সর্বনাশ” শিরোনামে সংবাদ একটি তথ্যবহুল সংবাদ প্রকাশিত হয়। সংবাদে শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকের নানা কু-কীর্তিসহ, ÿমতার অপব্যবহার, মার্কেট দখল, ক্যাসিনো কান্ডের মূলহোতাদের সাথে ঘনিষ্ঠতা, চাঁদাবাজির মাধ্যমে বিপুল অবৈধ অর্থ উপার্জনের অভিযোগ ছিলো। তার অপকর্মের ছায়াসঙ্গী ছিলো ইসমাইল হোসেন বাচ্চু, লোকমান, আব্দুর রহমান, ফিরোজ এবং ৫ নং ওয়ার্ডের বিতর্কিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর নাম। প্রধানমন্ত্রীর কার্যালয়, স্বরাষ্ট্রমন্ত্রী, দুদক চেয়ারম্যান, আইজিপি, র‌্যাব মহাপরিচালক, এনএসআই ডিজি ও ডিএমপি কমিশনার বরাবর ১৫টি লিখিত অভিযোগের ভিত্তিতে সংবাদটি করা হয়। কিন্তু ওই দিন সন্ধ্যা ৭টার দিকে মহিলা কাউন্সিলর চামেলী তার মোবাইলে কল দিয়ে অশøীল ভাষায় গালিগালাজ করে হামলা-মামলার হুমকি দেয়।

তিনি আরো বলেন, চামেলীর হুমকির ঘটনায় তিনি, তার পরিবার ও পত্রিকার কর্মরত ব্যক্তিদের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েছি। তাই জীবনের নিরাপত্তা চেয়ে যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং- ১৬৫৮, তাং- ২৩-১০-২০২০ ইং)। এক্ষেত্রে তিনি প্রধানমন্ত্রীর কাছে সকলের নিরাপত্তা দেয়ার প্রত্যাশা করেন। এদিকে, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী অভিযোগের বিষয়ে জানান, তাকে কোনো হুমকি দেয়া হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category