• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন

নাটোরে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করবে আ: হালিম মেমোরিয়াল ক্লিনিক

/ ৪২১ বার পঠিত
আপডেট: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নাটোর প্রতিনিধি: জীবনযাত্রার মানোন্নয়ন ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে নির্বাচিত জনপ্রতিনিধি ও সরকার কাজ করে যাচ্ছে। বেসরকারিভাবেও অনেকেই সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করেন। তেমনি নাটোর জেলার গুরুদাসপুর এলাকার কৃতি সন্তান সাবেক জেলা জজ আব্দুল মজিদ গড়ে তুলেছেন আব্দুল হালিম মেমোরিয়াল ক্লিনিক। ক্লিনিকটি করার ফলে উপজেলার শতভাগ সাধারণ জনগণ স্বাস্থ্য সেবার মধ্যে আসবে বলে আশা করা হচ্ছে।

এ বিষয়ে আব্দুল মজিদ বলেন, আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল এলাকার মানুষের জন্য একটি ক্লিনিক প্রতিষ্ঠা করব। আজ স্বপ্ন পূরণ হয়েছে। আশা করি যে লক্ষ্য নিয়ে ক্লিনিকটি প্রতিষ্ঠা করেছি অর্থাৎ সাধারণ জনগণের বিনা মূল্যে চিকিৎসাসেবা নিশ্চিত করতে সক্ষম হবো বলে বিশ্বাস করি। আমি দীর্ঘদিন আইনের সেবক হয়ে যেভাবে জনগণের সেবা করেছি আশা করি এই ক্লিনিকটি প্রতিষ্ঠানের মাধ্যমে অত্র এলাকার জনগণের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সক্ষম হবো।

এ বিষয়ে গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, বেসরকারি পর্যায়ে এমন একটি উদ্যোগ যা নাটোর জেলার মধ্যে অন্যতম। আশা করি উপজেলার জনগণ শতভাগ চিকিৎসাসেবা পেতে পারবে। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তমাল হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন