• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩২ পূর্বাহ্ন
Headline
নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যা ঘটনায় দোষিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঝিনাইদহে মানববন্ধন.. সরকার ঘোষিত প্রণোদনার তালিকাতে নয় ছয়! পৌরসভা নির্বাচনী প্রচারণা কাজে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় যুবলীগ সম্পাদক নিখিল! জয়পুরহাটে হঠাৎ ডাইরিয়ার প্রকোপ”হিমশিমে হাসপাতাল কর্তৃপক্ষ! বাউফলে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক হারুনের পাশে বিএমএসএফ কেন্দ্রীয় নেতৃবৃন্দ পাপুলের আসন শুণ্য এক ডজন নেতার মনোনয়ন পেতে দৌড়ঝাঁপ! লক্ষ্মীপুরে সালিশদারকে কুপিয়ে জখম করার অভিযোগ! গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টরের ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু ! নওগাঁয় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে সন্তানসহ উধাও গৃহবধূ ! নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন হত্যার প্রতিবাদে কুমিল্লায় মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কুমিল্লা বরুড়ায় শত বছেরর পুরানো মুক্তবে তালা দিয়ে সম্পত্তি দখলের অভিযোগ!

Reporter Name / ১৪৫ Time View
Update : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া-নিজস্ব প্রতিবেদকঃ- কুমিল্লার বরুড়ার উপজেলার আড্ডা গ্রামে প্রায় শত বছর পূর্বের একটি মুক্তবের সম্পত্তি দখল করতে ওই মুক্তবে তালা লাগিয়ে দেয়ার অভিযোগ ওঠেছে।ওই গ্রামের মৃত বজলু মিয়ার ছেলে আব্দুল লতিফ গত দুই মাস পূর্বে মুক্তবটিতে তালা লাগায় বলে স্থানীয়রা অভিযোগ করেন।এতে করে ওই এলাকায় দুই শতাধিক ছেলে মেয়ের ধর্মীয় শিক্ষা গ্রহণে ব্যাঘাত ঘটছে।

জানা গেছে,উপজেলার আড্ডা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম আড্ডা খোদাই বাড়িতে অবস্থিত রজবিয় ফোরকানিয়া মাদ্রাসাটি প্রায় শত বছর থেকে নিয়মিত ধর্মীয় ও অনৈতিক শিক্ষা দিয়ে আসছে।মাদ্রাসার নামে আড্ডা মৌজায় বিএস ২০ নম্বর খতিয়ানের ১৭৭, ১৮১, ১৮৩ ও ১৯২ নম্বর দাগে ওয়াকফকৃত সম্পত্তি ও একটি পুকুর রয়েছে।এই সম্পত্তি দীর্ঘদিন যাবত দখল করে পুকুরে মাছ চাষ করছেন ওই আব্দুল লতিফ।এছাড়া গত দুই মাস পূর্বে তিনি মুক্তবের ছাত্র ছাত্রীদের বের করে দিয়ে তালা লাগিয়ে দিয়েছেন।
স্থানীয়রা জানায়,লতিফের বিরুদ্ধে কেউ কথা বললেই তিনি সাধারন মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন।স্থানীয়রা প্রশাসনের হস্তক্ষেপে মুক্তবটি খুলে দেয়ার দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category