• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

স্বরূপকাঠিতে বিদ্যালয়ের কক্ষ অবৈধভাবে ব্যবহার করে ব্যবসা পরিচালনা কারী ইউনুছ মেম্বারের, সংবাদকর্মীকে হুমকি।

Reporter Name / ১৭৮ Time View
Update : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
স্বরূপকাঠিতে বিদ্যালয়ের কক্ষ অবৈধভাবে ব্যবহার করে ব্যবসা পরিচালনা কারী ইউনুছ মেম্বারের, সংবাদকর্মীকে হুমকি।
স্বরূপকাঠিতে বিদ্যালয়ের কক্ষ অবৈধভাবে ব্যবহার করে ব্যবসা পরিচালনা কারী ইউনুছ মেম্বারের, সংবাদকর্মীকে হুমকি।

স্বরূপকাঠি প্রতিনিধিঃ- পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠীর উপজেলার সারেংকাঠী ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষ রাতের আধারে , প্রতিনিয়ত ব্যবসা করা হয়। এবং রাত ৮.০০ পযর্ন্ত জাতীয় পতাকা টাংগানো অবস্থায় অভিযোগ পাওয়া গেছে।
সারাদিন তো চলে রাত ন’টা থেকে দশটা পর্যন্ত প্রতিনিয়ত জাতীয় পতাকা টানানো থাকে ,এবং জাতীয় পতাকাকে অসম্মান করেন তার লোকজন। এমনকি প্রতি রাত্রে কাঁচামাল ও ব্যবসা ওই স্কুল কক্ষে বস্তা ও পিকেটিং করা হয়।ওই এলাকার লোকজন বলে ইউনুস মেম্বার তার ক্ষমতার প্রয়োগ করে আসছে। সরজমিনে গেলে ঘটনার সত্যতা পাওয়া যায়।
সেখানে বিদ্যালয়ে একটি কক্ষ ও বিদ্যুৎ ব্যবহার করে ইউনুছ মেম্বার অবৈধভাবে তার ব্যবসা চালিয়ে যাচ্ছিল। সেখানে উপস্থিত জনসাধারণ বলেন ইউনুছ মেম্বার ক্ষমতার অপব্যবহার করে তার ব্যবসা পরিচালনা করে। ইউসুফ মেম্বারের ছেলে কি জিজ্ঞাসা করলে সে উত্তরে বলেন, আমরা প্রধান শিক্ষকের কাছ থেকে চাবি নিয়েছি এবং প্রতি মাসে যে বিদ্যুৎ বিল হয় আমরা পরিশোধ করি।
এ ব্যাপারে বিদ্যালয়ে প্রধান শিক্ষককে না পাওয়া গেলে বিদ্যালয়ের সভাপতি জনাব বেলায়েত হোসেন জানান, এব্যাপারে তিনি কিছুই জানেন না। ব্যবসায়ী ইউনুছ মেম্বার মুঠোফোনে কথা বলতে গেলেই সে এক প্রশ্নের উত্তরে বলেন, আপনারা ওখানে কি করেন কেন আছেন। এবং সংবাদকর্মীকে বলেন আমাকে চিনেন আমার নেতা কে ফোন দেন সে বলবে আমি কে, বিভিন্নভাবে হুমকি দেন। তার হুমকির পরই ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করানো হয় এবং স্থানীয় পুলিশ ফাড়িতে খবর দিলে এস আই হাবিব ও তার সহকর্মী উপস্থিত হয়ে কক্ষে তালা মেরে চাবি বিদ্যালয়ের সভাপতির নিকট জমা দিয়ে দেন।
স্থানীয় জনগন আরো জানান ইউনুছ মেম্বার এলাকায় অবৈধ ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে। এমন কেউকে মানছে না তাকে কিছু বলতে গেলে সে আমাদেরকে হুমকির মুখে রাখেন। এলাকার লোকজন বলেন এই জন্য অপকর্ম হলে আমাদের সমাজ ব্যবস্থা কিভাবে চলবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category