• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

দরজা ভেঙে নারী শ্রমিকের মুখ চেপে ধরে ৬ জন পালাক্রমে ধর্ষণের অভিযোগ !

/ ২৯৬ বার পঠিত
আপডেট: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
এবার সাভারে গণধর্ষণের আরেক লোমহর্ষক ঘটনা
এবার সাভারে গণধর্ষণের আরেক লোমহর্ষক ঘটনা

অনলাইন ডেস্কঃ- সিলেটের এমসি কলেজে গণর্ষণের পর এমন লোমহর্ষক ঘটনা ঘটেছে ঢাকার সাভারে, ঘরের দরজা ভেঙে প্রবেশ করে নারী শ্রমিকের মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করল স্থানীয় রিকসা গ্যারেজের ছয় জন মিলে।

এই ঘটনায় বুধবারে গণধর্ষণের শিকার ঐ নারী শ্রমিক ছয়জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়েল করেছেন র ঘটনায় পুলিশ জানান যে সাভারের মুক্তিরমোড় এলাকায় (২৫) মুকুল মিয়ার বাড়িতে সিংগাইর এলাকার আখতার ফার্নিচারের নারী শ্রমিক স্বামী নিয়ে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। পরে গতকাল মঙ্গলবার গভীর রাতে ওই নারী শ্রমিকের ঘরের দরজা ভেঙে স্থানীয় রিকসা গ্যারেজের ছয়জন ব্যক্তি প্রবেশ করে মুখ চেপে ধরে পালাক্রমে গণধর্ষণ করেন ওই নারীকে।

এসময় গণধর্ষণের বিষয়টি কাউকে জানালে তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেন ধর্ষণকারীরা। পরে আজ বুধবার বিকেলে ওই নারী গণধর্ষণের অভিযোগে ছয় জনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। গণধর্ষণের শিকার ওই নারী শ্রমিকের স্বামী নুরুল ইসলাম ব্যক্তিগত কাজে বর্তমানে গ্রামে থাকায় ধর্ষণকারীরা এই সুযোগে ঘরে প্রবেশ করে তাকে ভয়ভীতি প্রদর্শন করে গণধর্ষণ করেছে বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ বলছে, ধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সাফায়েত বলেন, গণধর্ষণের শিকার ওই নারী ছয়জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামিদের আটকের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানান।


আরো পড়ুন