• শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
৩ দিন ব‌্যাপী পিঠা পার্বণ ও উদ্যোক্তা মেলা। ইথিক্যাল ড্রাগস লিমিটেডে ভূয়া সনদে চাকরি ড্রাগ লাইসেন্স ছাড়াই ফার্মেসী ও রোগী চিকিৎসা!  শার্শায় ওয়ারেন্টভুক্ত পালাতক আসামী আটক! কুমিল্লা দেবিদ্বারে থেকে আশোরগঞ্জে ইটেরভাটা উল্টে দিলো ১০ টিরও বেশি মটর সাইকেলে! যে ভেরিয়েন্টাইনই আসুক না কেন স্বাস্থবিধি মেনে চলার বিকল্প নেই: ডাঃ আয়েশা আক্তার শিল্পী। এসব আস্ফালন আমাকে মোটেও বিচলিত করে না, সাঈদুর রহমান রিমন ফুলের রাজ্যে গদখালীতে ফুল চাষী ও ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত নবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের দায়ে যুবকের কারাদন্ড গাইবান্ধায় বিদ্রোহী দুই চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগ থেকে চার নেতা বহিষ্কার ঠাকুরগাঁওয়ে এতিম শিশুদের পাশে শীতবস্ত্র নিয়ে জেলা প্রশাসক

কসবা পানিয়ারুপ গ্রামের কৃতি সন্তান ফজল হাসনাত (চাষীর) জন্মদিন পালন

Reporter Name / ৪৩৩ Time View
Update : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আমিনুল ইসলাম আহাদ:- পানিয়ারুপ গ্রামের কৃতি সন্তান ফজল হাসনাত (চাষীর) আজ জন্মদিন  তিনি ১৯৭৭ সালের ২৬ শে সেপ্টেম্বর ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার কায়েমপুর ইউনিয়ন অন্তগত পানিয়ারুপ গ্রামে এক মুসলিম স¤্রান্ত পরিবারে জন্ম গ্রহন করেন। দুই ভাই তিন বোনের মধ্যে তিনিই বড় । উনার বাবা জনাব এস আর এম ফারুক , একজন বীর মুক্তিওযাদ্বা এবং অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা।

যিনি কসবা আখাউড়ার সর্বস্তরের জনতার আত্বার আতিœয়, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এর অত্যন্ত ঘনিষ্ঠ ও আস্থাভাজন ব্যাক্তিত্ব হিসেবেই পরিচিত। জনাব চাষী ১৯৮৯ সালে মাত্র ১২ বছর ০৭ মাস বয়সেই কুমিল্লা হাই স্কুলে পড়ালেখা অবস্থায় মুজিব আদর্শে দীক্ষিত হয়ে কৈশরেই বাংলাদেশ ছাত্রলীগ যোগদান করেন। ১৯৮৯ সালে সৈরাচার বিরোধী আন্দলোনে জনমত গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ নেতৃত্বে অংশগ্রহনে করেন। তিনি ১৯৯৫ সালে কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় কুমিল্লা সিটি কর্পোরেশন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ ভাইয়ের মাধ্যমে ৩ নং ওয়ার্ড রেইসকোর্স ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসাবে রাজনৈতিক সংগ্রামী পথচলা শুরু করেন। এবং ভিক্টোরিয়া কলেজের সবুজ চত্বর থেকে কুমিল্লার গন মানুষের নেতা ,কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য , রাজনীতির অভিভাবক বীর মুক্তিযোদ্বা হাজী আ ক ম বাহা উদ্দীন বাহার এর হাত ধরে ।

৯০ এর দশকে যিনি দক্ষীন পূর্ব বাংলার সর্বশেষ্ঠ বিদ্যাপিঠ রাজনীতির আতুৃঘর হিসেবে পরিচিত কুমিল্লা ভিক্টোরিয়া বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত ২৬শে সেপ্টেম্বর ২০২০ ইং তাহার অজান্তেই এই অত্যাধুনিক নেটওয়াকিং বহমান ’’ সোস্যাল নেটওয়ার্ক ’’ এর মাধ্যমে বিভিন্ন প্রকারে ,বিভিন্ন ভাবে এই আলোকিত ও অবিস্মরণীয় মুহুর্তে তথা কসবা আখাউড়া আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দু ও (্এইচ.আর.আর .এস ) একটি মানবাধিকার সংস্থা ,বিএমএসএফ ,সার্চ সামাজিক সংগঠক ,ডিভিসি একাডেমি , বার্তা সম্পাদক টামইস পরিবার বর্গ সহ শুভ জন্মদিনের শুভেচ্ছা দীর্ঘায়ূজীবি কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category