• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন
Headline
জয়পুরহাটের কালাইয়ে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই! ডিজিটাল নিরাপত্তা আইনে আটক সকল সাংবাদিককে মুক্তি দিতে হবে সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি! জয়পুরহাটে জাতীয় ভোটার দিবস পালিত চার পথ নিরাপদের দাবিতে সুনামগঞ্জে সেভ দ্য রোড-এর সমাবেশ! ধর্মপাশায় সুনুই জলমহাল লুটের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান রোকন সহ ৪২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ! দুই মাস যাবত ইলিশ ধরা বন্ধ !   প্রায় ২৫ কোটি টাকা আগুনে পুড়েছাই২৫ দোকান,আতঙ্কে ব্যবসায়ীর হার্টঅ্যাটাক! গাইবান্ধা ফুলছড়িতে আওয়ামীলীগের নেতা লাল মিয়া সরকারের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে সড়কে বিক্ষোভ অবরোধ জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়!

কক্সবাজারে এবার ১১৪১ কনস্টেবলকে একযোগে বদলি !

Reporter Name / ১৩৭ Time View
Update : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
কক্সবাজারে এবার ১১৪১ কনস্টেবলকে একযোগে বদলি
কক্সবাজারে এবার ১১৪১ কনস্টেবলকে একযোগে বদলি

সোহাগ আরেফিন॥

কক্সবাজার জেলা পুলিশে বিভিন্ন উপজেলায় কর্মরত ১ হাজার ১৪১ কনস্টেবলকে একযোগে বদলি করা হয়েছে। দেশের ইতিহাসে এক জেলা থেকে পুলিশের এতবড় বদলির নজির নেই বলে জানিয়েছেন পুলিশের একাধিক কর্মকর্তা।

এর আগে বৃহস্পতিবার কক্সবাজার জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৩৪ জন পরিদর্শককে বদলি করা হয়। এছাড়া গত ১৬ সেপ্টেম্বর জেলা পুলিশ সুপার এবং ২১ সেপ্টেম্বর ৭ জন অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারকে বদলি করা হয়।

বৃহস্পতিবার কক্সবাজার জেলার সব পুলিশ পরিদর্শককে একযোগে বদলির পর থেকেই গুঞ্জন চলতে থাকে কনস্টেবল পর্যায়ে বদলি নিয়ে। একদিন পরই পুলিশ হেডকোয়ার্টারের এক আদেশে কক্সবাজার জেলায় কর্মরত ১ হাজার ১৪১ জন পুলিশের কনস্টেবলকে বিভিন্ন জায়গায় বদলি করা হলো।

এদিকে কক্সবাজারের থানাগুলোতে নতুন ৮ জনকে ওসিকে দায়িত্ব ও আরও ২৯ জন পরিদর্শককে কক্সবাজারে পোস্টিং দেওয়া হয়েছে। পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। কক্সবাজারে পোস্টিং হওয়া কর্মকর্তাদের শুক্রবার সকালে চট্টগ্রাম রেঞ্জে যোগ দিতে বলা হয়েছে।

কক্সবাজারে নতুন দায়িত্বপ্রাপ্ত আট থানার ওসিরা হলেন- সাতক্ষীরা জেলা থেকে শেখ মুনির উল গিয়াস, সিরাজগঞ্জ জেলা থেকে মো. হাফিজুর রহমান, সুনামগঞ্জ জেলা থেকে আহম্মদ সনজুর মোরশেদ, নওগাঁ জেলা থেকে মো. আব্দুল হাই, গোপালগঞ্জ জেলা থেকে শাকের মোহাম্মদ যুবায়ের, নীলফামারী জেলা থেকে কে এম আজমিরুজ্জামান, ডিএমপি থেকে মো. সাইফুর রহমান মজুমদার ও মৌলভীবাজার জেলা থেকে মো. জালাল উদ্দিন।

এছাড়া কক্সবাজার জেলায় পোস্টিং পাওয়া ২৯ পুলিশ পরিদর্শক হলেন- ঢাকা জেলা থেকে কানন সরকার, পিবিআই ঢাকা থেকে শেখ মো. আলী, মানিকগঞ্জ জেলা থেকে নুর মোহাম্মদ, মুন্সিগঞ্জ জেলা থেকে গাজী সালাউদ্দিন, রাজশাহী জেলা থেকে মো. আনোয়ার হোসেন, ফরিদপুর জেলা থেকে মো. আশরাফ হোসেন, বাগেরহাট জেলা থেকে মো. মাহতাবুর রহমান, বাগেরহাট জেলা থেকে মো. সেলিম উদ্দিন, কুষ্টিয়া জেলা থেকে আবদুল আলীম, রাজশাহী জেলা থেকে ফরহাদ আলী, বগুড়া জেলা থেকে আশিক ইকবাল, পিরোজপুর জেলা থেকে কামাল হোসেন, মৌলভীবাজার জেলা থেকে অরুপ কুমার চৌধুরী, সিলেট জেলা থেকে মো. লুৎফুর রহমান, গাইবান্ধা জেলা থেকে মো. এমরানুল কবির, পঞ্চগড় জেলা থেকে মো. রবিউল ইসলাম, ময়মনসিংহ জেলা থেকে খোরশেদ আলম, শেরপুর জেলা থেকে মো. আশরাফুল কবির খান, নেত্রকোনা জেলা থেকে আনসারুল ইসলাম, সিআইডি ঢাকা থেকে মো. নাজমুল আলম চৌধুরী, এসবি ঢাকা থেকে মো. রুকনুজ্জামান, এসবি ঢাকা থেকে মাসুদুর রহমান, এসবি ঢাকা থেকে হাবিবুর রহমান, পিবিআই ঢাকা থেকে মো. জুয়েল ইসলাম, সিআইডি ঢাকা থেকে এবিএম মাইনুল হাসান, সিআইডি ঢাকা থেকে মো. আবদুল হালিম ও বিপুল চন্দ্র দে, নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ থেকে চন্দন কুমার চক্রবর্তী ও পিবিআই ঢাকা থেকে ওয়ালী উদ্দিন আকবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category