• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
Headline
কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি,ক হাজার টাকা পুরুস্কার দেওয়া ঘোষণা !  মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র সাংবাদিকতায় নবীনদের দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষনের সুযোগ সাদুল্লাপুর উপজেলায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন বাংলাদেশ কৃষকলীগেরর! মংলায় একইসাথে আওয়ামী লীগ-বিএনপির পদ আগলে আছেন ইউপি সদস্য বাবুল! ওসি প্রদীপের সাজানো ৫টি মামলায় সাংবাদিক ফরিদ মোস্তফার জামিন ধর্মপাশায় ২৪নং পিআইসি কতৃক পারিবারিক শ্মশান বিনষ্ট ও ব্যক্তি মালিকানাদিন জমির ক্ষতিতে মানববন্ধন, ভিডিও সুনামগঞ্জে নির্মাণকালেই ১৫ কোটি টাকার সেতুর গার্ডার ভেঙ্গে পড়লো খালে || ভিডিও ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত || ভিডিও ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে একটি মার্কেট পুড়ে ছাই ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি || ভিডিও

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা শনাক্ত ২৬ জন, মোট মৃত্যু ২০০ জন!

Reporter Name / ১৬৬ Time View
Update : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা প্রতিনিধি)
গতকাল ২৩ সেপ্টেম্বরকুমিল্লা জেলায় নতুন করে আরও ২৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৩৭৮ জনে।
আজকের রিপোর্টে নতুন কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ২০০ জনে রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ১৩ জন, মনোহরগঞ্জে ১ জন, আদর্শ সদরে ২ জন, দেবিদ্বারে ৫ জন, মুরাদনগরে ২ জন, বরুড়ায় ১ জন, হোমনায় ১ জন ও লাকসামে ১ জন।
আজকের রিপোর্টে ২১ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ১৭ জন, আদর্শ সদরের ২ জন ও দেবিদ্বারের ২ জন।
গতকাল ২৩ সেপ্টেম্বর বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৬ হাজার ৪৩৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৫ হাজার ৬৬১ জনের। এর মধ্যে ৭ হাজার ৩৭৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২০০ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ৫৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category