• বুধবার, ২৫ মে ২০২২, ১২:২০ অপরাহ্ন
শিরোনাম
ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত ময়মনসিংহের মাসকান্দায় খুনের ঘটনায় ৪ জনসহ ৬ জন গ্রেফতার মরিচের গুড়া ছিটিয়ে এজেন্ট ব্যাংকের ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় অস্ত্র সহ গ্রেফতার-৩ সাপাহারে অবৈধ স্থাপনা উচ্ছেদ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ফাইনাল অনুষ্ঠিত ট্রেন দুর্ঘটনার কবলে! দায়িত্ব অবহেলা কর্তৃপক্ষ !

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা শনাক্ত ২৬ জন, মোট মৃত্যু ২০০ জন!

Reporter Name / ৪৪২ Time View
Update : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা প্রতিনিধি)
গতকাল ২৩ সেপ্টেম্বরকুমিল্লা জেলায় নতুন করে আরও ২৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৩৭৮ জনে।
আজকের রিপোর্টে নতুন কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ২০০ জনে রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ১৩ জন, মনোহরগঞ্জে ১ জন, আদর্শ সদরে ২ জন, দেবিদ্বারে ৫ জন, মুরাদনগরে ২ জন, বরুড়ায় ১ জন, হোমনায় ১ জন ও লাকসামে ১ জন।
আজকের রিপোর্টে ২১ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ১৭ জন, আদর্শ সদরের ২ জন ও দেবিদ্বারের ২ জন।
গতকাল ২৩ সেপ্টেম্বর বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৬ হাজার ৪৩৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৫ হাজার ৬৬১ জনের। এর মধ্যে ৭ হাজার ৩৭৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২০০ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ৫৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category