• বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম
শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২ নওগাঁর নিয়ামতপুরে আলোচিত সেই সুলতানা ও তার বোন আটক নওগাঁ সাপাহার করোনার টিকা নেওয়ার কথা বলে সর্বস্ব ৮০ শতক জমি লুটল ছেলে ! মধুখালীতে ‘ব্র্যাক মাইগ্রেশন ফোরামে’র কমিটি গঠন ফরিদপুরের মধুখালীতে ইনসুরেন্স কর্মিকে গণধর্ষন। থানায় মামলা আটক -৫ সাদুল্লাপুরে পানিতে ডুবে কিশোরের মৃত্যু ! গোবিন্দগঞ্জ থানা পুলিশী তৎপরতায় ৫ ঘন্টার মধ্যে চুরি যাওয়া ৮ লাখ ৬ হাজার টাকা উদ্ধার “আমাকে চেনেন? আমি স্বাস্থ্য মন্ত্রীর লোক! গ্রাহককে ব্যাংক ম্যানেজারের হুমকি !

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা শনাক্ত ২৬ জন, মোট মৃত্যু ২০০ জন!

Reporter Name / ১৮১ Time View
Update : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা প্রতিনিধি)
গতকাল ২৩ সেপ্টেম্বরকুমিল্লা জেলায় নতুন করে আরও ২৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৩৭৮ জনে।
আজকের রিপোর্টে নতুন কোনো মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ২০০ জনে রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ১৩ জন, মনোহরগঞ্জে ১ জন, আদর্শ সদরে ২ জন, দেবিদ্বারে ৫ জন, মুরাদনগরে ২ জন, বরুড়ায় ১ জন, হোমনায় ১ জন ও লাকসামে ১ জন।
আজকের রিপোর্টে ২১ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ১৭ জন, আদর্শ সদরের ২ জন ও দেবিদ্বারের ২ জন।
গতকাল ২৩ সেপ্টেম্বর বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৬ হাজার ৪৩৭ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৫ হাজার ৬৬১ জনের। এর মধ্যে ৭ হাজার ৩৭৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ২০০ জন এবং সুস্থ হয়েছে ৬ হাজার ৫৯ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category