• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

কুমিল্লায় পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে ৫টি প্র‌তিষ্ঠানকে জ‌রিমানা!

Reporter Name / ২৯৯ Time View
Update : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
কুমিল্লায় পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে ৫টি প্র‌তিষ্ঠানকে জ‌রিমানা!
কুমিল্লায় পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে ৫টি প্র‌তিষ্ঠানকে জ‌রিমানা!

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা প্রতিনিধি):- পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে কুমিল্লা নগরীর চকবাজার ও নিউমার্কেট বাজার এলাকায় তদার‌কিমূলক অভিযান প‌রিচালনা করে ৫টি প্র‌তিষ্ঠানকে ৩২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্ত‌র। কুমিল্লায় পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে ৫টি প্র‌তিষ্ঠানকে জ‌রিমানা! গতকাল ১৫ সেপ্টেম্বর  কুমিল্লা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে কু‌মিল্লা জেলা কার্যালয়ের সহকারী প‌রিচালক মোঃ আছাদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান প‌রিচালনা করা হয়।
এসময় মিথ্যা ঘোষণা দিয়ে বেশি দামে পেঁয়াজ বিক্রি ও মূল্য তালিকা সংরক্ষণ করার মতো ভোক্তা-অধিকার বিরোধী কর্মকাণ্ডের সাথে জ‌ড়িত থাকার অভিযোগে মেসার্স শাহ পরান ট্রেডার্স, মেসার্স আরিশা ট্রেডার্স, মেসার্স নকুল মোদক ট্রেডার্স, মেসার্স মতিন ষ্টোর ও মেসার্স রেবতী ষ্টোরকে অধিদপ্তরের প্রশাস‌নিক এখ‌তিয়ারে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বি‌ভিন্ন ধারায় ৩২ হাজার টাকা জ‌রিমানা করা হয়।
কুমিল্লায় পেঁয়াজের মূল্য স্বাভাবিক রাখতে ৫টি প্র‌তিষ্ঠানকে জ‌রিমানা!
অভিযানের সময় দোকানীদের ন্যায্যমূল্যে পণ্য বি‌ক্রি করতে, দৃশ্যমান স্থানে মূল্য তা‌লিকা প্রদর্শন করতে ও সামা‌জিক-শারী‌রিক দূরত্ব বজায় রেখে কেনা-‌বেচা করতে নির্দেশনা দেওয়া হয়।
এছাড়াও নগরীর দুটি স্থানে টিসিবির ট্রাকসেল মনিটরিং করা হয়।
উক্ত কার্যক্রমে উপজেলা স্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর এ.কে আজাদ, জেলা পু‌লিশের এক‌টি টিম ও সংশ্লিষ্ট বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সা‌র্বিক সহযো‌গিতা করেন। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category