• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

ব্যবসায়ীকে হত্যার এক মাস পার হলেও গ্রেপ্তার হয়নি আসামিরা

Reporter Name / ১২৯ Time View
Update : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০
‘হামলাকারীর সাইজ খাটো, মুখ ঢাকা ছিল’
‘হামলাকারীর সাইজ খাটো, মুখ ঢাকা ছিল’

নোয়াখালীর সুবর্ণচরে বয়স্ক ভাতার অনিয়মের বিষয়ে প্রতিবাদ করার জের ধরে কাঞ্চন বাজারের ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যাা ঘটনার এক মাস পেরিয়ে গেলেও মামলার প্রধান আসামি ফজলু সহ মূল আসামীরা গ্রেপ্তার হয়নি। এ নিয়ে পরিবারের সদস্য ও  বাজারের ব্যবসায়িরা আতংকে রয়েছে। মূল আসামীদের গ্রেফতার দাবিতে সম্প্রতি মানববন্ধন ও সমাবেশ করেছে নিহতের পরিবার এবং এলাকাবাসী।

চর জব্বর ইউনিয়নের বাহার মেম্বার বয়স্ক ভাতা দেওয়ার জন্য স্থানীয় কাঞ্চনবাজার এলাকার  এক ব্যক্তি থেকে ১হাজার টাকা নেয়। কিন্তু পরবর্তীতে ঐ ব্যক্তিকে কোন বয়স্ক ভাতার কার্ড করে দেননি। এ বিষয়ে নিহত আবদুল মন্নান প্রতিবাদ করায় প্রধান আসামী ফজলুল হক ও বাহার মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসীরা ৫ আগষ্ট রাতে আবদুল মন্নানের দোকানে এসে তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে এবং এর প্রতিবাদ করায় ডাঃ আবুল কাশেম সহ আরো ৪ জনকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় চর জব্বর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ নিয়ে ৫ জনকে গ্রেপ্তার করলেও এখনো মূল আসামীদের গ্রেপ্তার করতে পারেনি। এ নিয়ে চলছে এলাকাবাসীর ক্ষোভ।

চর জব্বর ইউনিয়ন চেয়ারম্যান, তরিক উল্যা জানান, এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করার দাবি জানান তিনি। ঘটনাটি খুবই দুঃখজনক। চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাহেদ উদ্দিন জানান, বাহার মেম্বারসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামী ফজলুসহ বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

facebook sharing button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category