• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন
Headline
চরকাওনায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার পাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকে। মুক্তির দাবী বিএমএসএফের সাংবাদিক রোজিনাকে সচিবালয়ে অবরুদ্ধ, হেনস্থার বিচার ও মুক্তির দাবি বিএমএসএফ’র কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কর্মকর্তা গ্রেফতার মাদারীপুরে স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জন নিহতের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার, জেলহাজতে প্রেরণ যশোরে ১০টি সোনার বার সহ পাচারকারী আটক যশোরের শার্শায় পিতার হাতে মেয়ে ধর্ষনের চেষ্টা পিতা আটক ইসরায়েলে ২৫০ কেজি বোমার ক্ষেপণাস্ত্র নিক্ষেপ দেশে করোনার যে চারটি ভ্যারিয়েন্ট পাওয়া গেছে ইসরায়েলের নৃশংস আগ্রাসনে নীরবতা ভাঙ্গলো রাশিয়ার

ইউএনওর অবস্থা আশঙ্কাজনক, বিদেশে নেওয়ার সুযোগ নেই

Reporter Name / ১১৫ Time View
Update : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
ইউএনওর অবস্থা আশঙ্কাজনক, বিদেশে নেওয়ার সুযোগ নেই
ইউএনওর অবস্থা আশঙ্কাজনক, বিদেশে নেওয়ার সুযোগ নেই

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা-ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর শেখের ওপর হামলা চালিয়েছে দুর্বত্তরা। বুধবার রাতে সরকারি বাসভবনে ঢুকে হামলা চালায় দুর্বত্তরা। তাদেরকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য পরে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় আনা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা আশঙ্কাজনক। মাথার বাম দিকে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে।

পুলিশ জানিয়েছে, বুধবার  রাত ৩টার দিকে ইউএনওর বাসভবনে বাথরুমের ভেনটিলেটর ভেঙ্গে দুর্বত্তরা প্রবেশ করে।

এসময় ওয়াহিদা খানম টের পেলে  তাকে ধারাল অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। পরে তার বাবা ওমর আলী এগিয়ে আসলে তাকেও আঘাত করে পালিয়ে যায় দুবৃত্তরা। প্রথমে তাদের ঘোড়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরে রংপুর মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

চিকিৎসকরা জানান, ওয়াহিদার মাথার বাম দিকে বেশি আঘাত লেগেছে। তাঁর শরীরের ডান দিক অবশ হয়ে গেছে। ধাতব কোনো বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়েছে বলেও ধারণা চিকিৎসকদের।
ন্যাক্কারজনক এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চান ওয়াহিদার মা।

এদিকে ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দুপুরে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

ওয়াহিদা খানমের স্বামী মেজবাহুল হোসেন রংপুরের পীরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category