• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর নামে সিল-প্যাড তৈরি করে জালিয়াতি

/ ৩৩৯ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

মরিয়ম খানম:- প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সাতকানিয়া লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নামে সিল-প্যাড ব্যবহার করে জালিয়াতি করছে একটি চক্র। চক্রটি বিপ্লব বড়ুয়ার নামে তৈরি সিল-প্যাড ও স্বাক্ষর করা সুপরিশ পত্র বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠানে পাঠিয়েছে। বিষয়টি এরই মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনীকে জানিয়েছেন বিপ্লব বুড়ুয়া। শের-ই বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন তিনি।

থানায় দাখিল করা সাধারণ ডায়েরিতে তিনি বলেছেন, আমি নিম্নস্বাক্ষরকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক, বাড়ি নং- আরসিসি-১৪, গণভবন কমপ্লেক্স, শের-ই বাংলা নগর, ঢাকা।

আমি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসেবে নিয়োগ পাওয়ার পর থেকে এখন পর্যন্ত আমার সিল-প্যাড ব্যবহার করে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান বরাবর কোন ধরণের পত্র, সুপারিশ বা নির্দেশণা প্রদান করি নাই। অথচ একটি জালিয়াতচক্র আমার নামে ভূয়া চিঠিপত্র বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানে প্রেরণ করেছে মর্মে অভিযোগ পেয়েছি।

রাষ্ট্রীয় ও রাজনৈতিক কার্যক্রমে বিভ্রান্তি সৃষ্টি এবং আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য জালিয়াতচক্র কর্তৃক এ ধরণের মারাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।


আরো পড়ুন