• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

‘ফাঁস হবে তাই’ নেতানিয়াহুর সঙ্গে সৌদি যুবরাজের বৈঠক বাতিল

Reporter Name / ১০৯ Time View
Update : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
‘ফাঁস হবে তাই’ নেতানিয়াহুর সঙ্গে সৌদি যুবরাজের বৈঠক বাতিল

সৌদি আরবের যুবরাজ এবং কার্যত শাসক মোহাম্মদ বিন সালমান ইসরাইলের যুদ্ধবাজ প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর সঙ্গে একটি পরিকল্পিত বৈঠক বাতিল করেছেন। আমেরিকার রাজধানী ওয়াসিংটন ডিসিতে এই বৈঠক হওয়ার কথা ছিল।

বিন সালমান আশঙ্কা করেছিলেন যে, তার এই বৈঠকের খবর ফাঁস হয়ে যেতে পারে। এজন্য তিনি ওয়াশিংটন সফর বাতিল করেন। আগামী ৩১ আগস্ট সোমবার তার ওয়াশিংটন পৌঁছার কথা ছিল।

এ সফর উপলক্ষে গোপনস্থানে চারটি বাড়ি কেনা হয়েছে যেখানে বিন সালমান থাকবেন। তিনি আমেরিকায় নিযুক্ত রাষ্ট্রদূতের বাড়ি অথবা দূতাবাসে থাকতে চান নি কারণ এসব জায়গা বেশ পরিচিত এবং সাংবাদিক থেকে শুরু করে সবার নজর থাকে।

বিন সালমানের উপদেষ্টা হিসাব করে দেখেছেন যে, মার্কিন কংগ্রেসে সালমানের বিরোধী ডেমোক্র্যাট দলের আইন প্রণেতাদে রহাতে এত সময় নেই যে, তারা সৌদি আরবের নিহত সাংবাদিক জামাল খাশোগি হত্যাকাণ্ডের বিষয়টি প্রচারণায় আনবেন না। কিন্তু তারপরেও যুবরাজ তার সফর বাতিল করে করেছেন। তার আগে তিনি তার পরিকল্পিত বৈঠকের কথা ফাঁস হয়েছে বলে জানতে পেরেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category