• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

রিয়ার এলোমেলো সাক্ষাৎকার, চটেছেন সুশান্তের বোন

/ ৪১০ বার পঠিত
আপডেট: শনিবার, ২৯ আগস্ট, ২০২০
চটেছেন সুশান্তের বোন
চটেছেন সুশান্তের বোন

সংবাদ মাধ্যমে সাক্ষাৎকারে রিয়া চক্রবর্তী সরাসরি আঙ্গুল তুলেছেন সুশান্তের পরিবারের দিকে। আর তাতেই একের পর এক টুইট বার্তায় রিয়ার ক্ষোভ ঝাড়লেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বোন শ্বেতা। তিনি কখনও লিখেছেন, ভাইয়ের সঙ্গে রিয়ার দেখা না হলেই ভাল হতো, আবার কখনও বা লিখেছেন, “ঈশ্বর তোমায় ক্ষমা করবেন না রিয়া।”

সাক্ষাৎকারে রিয়া দাবি করেছেন, “নিজের বাবার সঙ্গে সুশান্তের সম্পর্ক একটুও ভাল ছিল না।” এমনকি সুশান্তের পরিবারকে বারবার সুশান্তের অসুস্থতার কথা জানানো হলেও তাঁরা তা এড়িয়ে গিয়েছেন বলে দাবি করেছেন রিয়া। আর তাতেই ব্যাপক চটেছেন শ্বেতা।

শ্বেতা লিখেছেন, “সর্বভারতীয় সংবাদ মাধ্যমে তুমি ভাইয়ের ইমেজ নষ্ট করার চেষ্টা করেছ। তোমার কি মনে হয় ঈশ্বর তোমায় দেখছেন না? আমি ঈশ্বরকে বিশ্বাস করি। তাই আমিও দেখতে চাই ঈশ্বর তোমার সঙ্গে কী করেন।”

চলতি বছরের জানুয়ারি মাসে বোনের বাড়ি চণ্ডীগড়ে গিয়েও কেন দিন দু’য়েকের মধ্যে ফিরে এসেছিলেন সুশান্ত, তা তাঁর জানা নেই বলে দাবি করেন রিয়া। তাঁর কথায়, “হয়তো সুশান্তের ওখানে ভাল লাগেনি। আমি তো জানতামই না ও এত তাড়াতাড়ি ফিরে আসবে।” রিয়ার এই অভিযোগ একেবারেই মানতে চাননি শ্বেতা। বরং নায়িকার বিরুদ্ধে পাল্টা আক্রমণে গিয়ে শ্বেতা লিখেছেন, “জানুয়ারি মাসে সুশান্ত রানি দিদিকে এসওএস ফোন করে। সে সময়ই ওকে ড্রাগ দিচ্ছিল রিয়া। ও দিদির বাড়ি আসার পরেই রিয়া দু’দিনে কমপক্ষে ২৫ বার ফোন করে। কেন? কিসের এত তাড়া ছিল রিয়ার?”

সুশান্তের পরিবারের দিকে আঙুল তুলে রিয়া বলেন, “আমি তো ভালবাসতাম আপনাদের বাড়ির ছেলেকে। ওর দেখাশোনা করতাম। মেনে নিচ্ছি সুশান্তের গার্লফ্রেন্ড হিসেবে আমাকে আপনাদের পছন্দ নয়। কিন্তু ও তো আমাকে ভালবাসত। সেটাকে অন্তত সম্মান দিন। আপনাদের কোনও মনুষ্যত্ব নেই?”

টুইটে এ কথারও উত্তর দেন শ্বেতা। তাঁর দাবি, ভাইয়ের অসুস্থতার খবর শুনেই তিনি তড়িঘড়ি বিদেশ থেকে দিদির বাড়ি আসেন। কিন্তু রিয়ার চাপে সুশান্ত চণ্ডীগড়ে রানি দিদির বাড়ি থেকে আবার মুম্বাই ফিরে আসেন।


আরো পড়ুন