• মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিকতার শপথনামা আওয়ামী লীগের নাম ভাঙানো ‘দরজি মনির’ আটক ! কুড়িগ্রাম বিএমএসএফ এর উলিপুরে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ ক্ষোভ প্রকাশ! গণমাধ্যম কর্মী নিয়োগ আইন প্রণয়ন জরুরী: প্রশিক্ষণ কর্মশালায় সাংবাদিক নেতৃবৃন্দ বরেণ্য সাংবাদিক দৈনিক ডাক প্রতিদিন’ এর ভারপ্রাপ্ত সম্পাদক হাবিব জালাল আর নেই কেরানিগঞ্জ হতে ২,১৭০ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ! । সাংবাদিকদের ব্রাকেট বন্ধী করার জন্যই যত আইন: বিএমএসএফ গাইবান্ধায় হত্যা মামলার আসামি গ্রেফতার ! আমলাতন্ত্রে কেনো রাজনৈতিক অবমূল্যায়ন?  নিয়ামতপুরে ফাঁস  দিয়ে গৃহবধূর আত্মহত্যা !

দক্ষিণ আফ্রিকায় তিন প্রবাসীসহ নিখোঁজ ৪

Reporter Name / ১৪৯ Time View
Update : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
দক্ষিণ আফ্রিকায় তিন প্রবাসীসহ নিখোঁজ ৪
দক্ষিণ আফ্রিকায় তিন প্রবাসীসহ নিখোঁজ ৪

গত চার দিন ধরে দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ৩ প্রবাসী সহ চার যুবক নিখোঁজ রয়েছেন। ধারণা করা হচ্ছে তাদেরকে গাড়িসহ অপরহরণ করা হয়েছে।

গত ২৬ আগস্ট বুধবার প্রাইভেট কারে করে দক্ষিণ আফ্রিকার ফ্রী স্টেইট প্রদেশের উইনবার্গ ও সেনেরকাল থেকে একই প্রদেশের ভেলকম শহরে যাওয়ার পথে তারা নিখোঁজ হন।

নিখোঁজরা হলেন- বেগমগঞ্জ উপজেলার সাইফুল ইসলাম, একই উপজেলার দূর্গাপুর গ্রামের মুহাম্মদ ফরহাদ, নোয়াখালীর চাটখিলের মহসিন।

অপরদিকে, সিলেট জেলার রাসেল নামে এক প্রবাসী যুবকও এদের সাথে নিখোঁজ রয়েছে।

দক্ষিণ আফ্রিকা প্রবাসী ও নিখোঁজ চারজনের বন্ধু শরীফ জানান, নিখোঁজ প্রবাসী যুবকদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। এ নিয়ে স্থানীয় পুলিশ স্টেশনে অভিযোগ দেওয়া হয়েছে।

আশঙ্কা করা হচ্ছে, যাত্রা পথে গাড়িসহ তাদেরকে অপহরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category