কুমিল্লা ডিবির পরিমল দাস পুলিশের চট্টগ্রাম রেঞ্জে সেরা এসআই

0
18

সাইফুল ইসলাম ফয়সাল:(কুমিল্লা প্রতিনিধি)
মুর্শিদা হত্যার মুল আসামী গ্রেফতার ও মামলা রহস্য উৎঘাটনে বিশেষ ভূমিকা রাখার কারণে কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) শাখার এসআই পরিমল দাস পিপিএম জুন মাসের মূল্যায়নে পুলিশের চট্টগ্রাম রেঞ্জে সেরা এসআই হিসেবে নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার সকালে রেঞ্জ কার্যালয়ে তাকে ওই অবদানের জন্য পুরস্কার প্রদান করেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিবিএম, পিপিএম। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মো. আবুল ফয়েজ ও কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

উল্লেখ্য, কুমিল্লা ডিবিতে যোগদানের পর থেকে এসআই পরিমল দাস এরই মধ্যে অনেক চাঞ্চল্যকর হত্যা ও ডাকাতি মামলার রহস্য উৎঘাটন ও আসামি গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার, বিভিন্ন অপরাধে জড়িত শীর্ষ সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং মাদক উদ্ধারে ব্যাপক ভূমিকা রাখার কারণে বেশ প্রশংসিত হন। দায়িত্ব পালনে নিষ্ঠা ও আন্তরিকতার কারণে তিনি একাধিকবার জেলা ও রেঞ্জে শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কার লাভ করেন।
সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য তিনি পুলিশ সপ্তাহে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম সেবা) লাভ করার গৌরব অর্জন করেন।

এসআই পরিমল দাস জানান, কুমিল্লার বর্তমান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম মহোদয়, জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও ডিবির ওসি দিকনির্দেশনায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং অপরাধ দমনে ডিবির প্রতিটি টিম কাজ করে যাচ্ছে। পুরস্কার প্রাপ্তি আমাদের কাজের গতি আরও বাড়িয়ে দেয়।
তিনি এ পুরস্কার প্রাপ্তিতে ডিআইজি ও কুমিল্লা পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here