• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিতার পুত্র খুন করলেন প্রবাসীকে!

/ ৩৫৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

কুমিল্লা প্রতিনিধিঃ- কুমিল্লার বুড়িচং উপজেলা সদওে বৃহস্পতিবার সকালে তুচ্ছ ঘটনার জের ধওে পিতা ও সন্তানদেও হাতে হাসান (৩৫) নামের এক কাতার প্রবাস ফেরত এক যুবকের মর্মান্তি মৃত্যু হয়েছে। এঘটনার পর পিতাসহ সন্তানরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলা সদরের পশ্চিম পাড়া এলাকার সাবেক অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আনোয়ার হোসেনের পুত্র হাসান চলতি বছরের ২০ জানুয়ারী প্রবাস জীবন কাতার থেকে দেশে ফিরে। এরপর করোনা প্রভাবের কারণে কর্মস্থলে ফিরে যেতে পারেননি। সম্প্রতি তিনি শঁখে ছাদ বাগান করেন।
গতকাল বৃহস্পতিবার সকালে ছাদ বাগান পরিচর্যা করতে যায়। বেলা আনুমানিক সাড়ে ৯ টায় ছোট দু’ভাই সাইফুল ইসলাম ও  সবুজ সেখানে গিয়ে বড় ভাই হাসানের সাথে তর্কে জড়িয়ে পড়ে। এসময় বাবা আনোয়ার হোসেন সেখানে এসে সাইফুল ও সবুজের  সাথে যোগ দেয়। তর্কবির্তকের এক পর্যায়ে পিতার উপস্থিতিতেই সাইফুল হাসানকে ইট দিয়ে মাথার পিছনে আঘাত করলে সে সংজ্ঞাহীন হয়ে যায়। তখন পিতাসহ পুত্ররা হাসানকে ছাদের উপর রেখেই চলে যায়। ঘটনার সময় হাসানের স্ত্রী তানিয়া স্বামীকে বাঁচাতে গেলে তাকেও মারধোর করে দেবররা।
তার চিৎকারে প্রতিবেশীরা এসে বুড়িচং  উপজেলা সদরের বাজারে খবর দিলে  অপর সহোদর আবুল কালাম আজাদ এসে মুমুর্ষূ অবস্থায় হাসানকে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে বুড়িচং থানার এসআই বিনোদ দস্তগীর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও আলামত হিসেবে ইট জব্দ করে থানায় নিয়ে আসে।  স্থানীয় সুত্র আরো জানায়, সন্তানকে ছাদে মুমুর্ষূ অবস্থায় ফেলে রেখে পিতা আনোয়ার দুধ বিক্রি করতে বাজারে চলে আসেন। আর দু’ভাই পালিয়ে যায় অজ্ঞাতস্থানে। বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান,লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।


আরো পড়ুন