• রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

বৃষ্টিতে ট্রেনের নিচে আশ্রয় নিতে গিয়ে চাকায় কে’টে মৃ’ত্যু!

Reporter Name / ১২৭ Time View
Update : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

অনলাইন ডেস্কঃ- মালবাহী ট্রেনে কা’টা পড়ে বেল্লাল হোসেন মৃধা (৩৬) নামে এক ট্রাক্টরচালকের মৃ’ত্যু হয়েছে। আজ (বৃহস্পতিবার) দুপুরে ঈশ্বরদী জংশন স্টেশনে বৃষ্টির কারণে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনের নিচে বসে থাকা অবস্থায় অপর একটি মালবাহী সান্টিং ট্রেনের ধাক্কায় এই দু’র্ঘ’টনা ঘটে। তিনি ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর ফটু মার্কেট এলাকার মৃ’ত আমিরুল মৃধার ছেলে।

নিহতের ভাই রকি ও অলিফ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, তাঁর ভাই বিল্লাল ঈশ্বরদী রূপপুর পার’মা’ণবিক বিদ্যুৎ প্রকল্পে (আরএনপিপি) রেল সংযোগ প্রকল্পের ট্রাক্টরচালক হিসেবে কর্মরত ছিলেন। আজ বালু নিয়ে ঈশ্বরদী জংশন স্টেশনে যান। এসময় বৃষ্টি নেমে আসলে তিনিসহ ট্রাক্টরের হেলপারসহ তিনজন দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনের বগির নিচে বসে গল্প করতে ছিলেন। এসময় মালবাহী অপর একটি সান্টিং ট্রেন দাঁড়িয়ে থাকা মালবাহি ট্রেনের বগিকে ধাক্কা দেয়।

এতে অপর দুইজন লাফিয়ে বের হতে পারলেও বেল্লাল আটকে যায়। মালবাহি ট্রেনটির বগি তাঁর বুকের উপর দিয়ে যাওয়ায় ঘটনাস্থলেই দ্বিখণ্ডিত হয়ে মারা যান বেল্লাল। ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গোপাল কর্মকার জানান, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category