• শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
যাত্রাবাড়ী থেকে ৩৯ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  মোহাম্মদ নিজাম উদ্দীন নোয়াখালীর শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত ময়মনসিংহ নগরে ৮নং ওয়ার্ডে অবৈধ মদ নিয়ন্ত্রণকারীরা মদ বিক্রির চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে নদের চরে স্থাপনা নির্মাণ: জানে না জেলা প্রশাসন ২দিন আটকে রেখে টাকা না পেয়ে পিটিয়ে হাত ভেঙে কোর্টে চালান ওসিসহ ৪জনের বিরুদ্ধে অভিযোগ; এলাকাবাসীর মানববন্ধন জয়পুরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত যাত্রাবাড়ী থেকে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  নবাবগঞ্জের ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ গ্রেফতার ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ

পাপিয়া কান্ডের মূল হোতা ঢাকা- ১৮ আসনের এমপি প্রার্থী! নাজমা আক্তার

Reporter Name / ২৭১ Time View
Update : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক:- যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ঢাকা- ১৮ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সর্ব মহলে নাজমা আক্তারের বিরুদ্ধে অভিযোগের কোন অন্ত নেই। যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার কমিটি বানিজ্য করে সংগঠনে জামাত-শিবির, বিএনপি সহ অসংখ্য পাপিয়াদের অনুপ্রবেশ ঘটিয়েছে যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে মাঠে সদা তৎপর রয়েছে। নাজমা আক্তার যুব মহিলা লীগের সভাপতি হওয়ায় প্রভাব খাটিয়ে টেন্ডারবাজি ও নিয়োগ বানিজ্যর মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। নাজমা আক্তার একটি সাধারণ ঘরের মেয়ে হলেও অবৈধ উপায়ে কোটি কোটি টাকা কামিয়ে দেশের বাইরে গড়ে তুলেছে অসংখ্য বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান।

নাজমা আক্তারের নিকট আত্মীয় নিজস্ব ক্যাডার বাহিনী দ্বারা উত্তরা বাসি বহুদিন থেকেই নির্যাতিত তার আপন ভাই কাবুল বোনের প্রভাব খাটিয়ে উত্তরা রাজলক্ষ্মী মার্কেটের পেছনে অন্যের জমি দখল করে খুলে বসেছেন হাংগ্রি ডাক নামে অভিজাত রেস্তোরাঁ সেখানে টর্চার সেল বানিয়ে লোকজনকে ধরে নিয়ে নানান ভাবে নির্জাতন করেন নিয়মিত। কাবুল উত্তরা নর্থ টাওয়ারের পেছনে ১২ তলা বিলাস বহুল আবাসিক হোটেল দখল করে নিয়েছে সিনেমা কায়দায়। অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর ফ্ল্যাট লিখে নেওয়ার অভিযোগও রয়েছে কাবুলের বিরুদ্ধে। নাজমা ও কাবুল মিলে রাষ্টয়াত্ব বেসিক ব্যাংককে দেউলিয়া করেছে অর্থ আত্মসাৎ ও নিয়োগ বানিজ্যের মাধ্যমে।
এতোসব কেলেঙ্কারির মূল হোতা নাজমা আক্তার ঢাকা- ১৮ আসনের মনোনয়ন চাওয়ায় উত্তরা বাসী আতঙ্কিত। তারা ভবেই পাননা নাজমার মতো একজন দুর্নিতীবাজকে আওয়ামী লীগ কি করে মনোনয়ন ফর্ম দিতে পারেন।

সাহারা খাতুনের স্মৃতিবিজড়িত ঢাকা- ১৮ আসনে নাজমা আক্তারকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে উত্তরার সাধারণ জনগণ আকুল আবেদন জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category