• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

কুমিল্লায় সাংবাদিকদের সেই মামলাবাজ হুমকিদাতা হাসপাতালের মালিকের ২লাখ টাকা জরিমানা!

/ ৫১৭ বার পঠিত
আপডেট: সোমবার, ২৪ আগস্ট, ২০২০

এমএ কাশেম ভূঁইয়া-হোমনা (কুমিল্লা):- সাংবাদিকদের চোদনের টাইম নাই” ছবির আঙ্গুল তোলা সন্ত্রাসী স্টাইলের ব্যক্তিটি গৌরীপুর খিদমা হাসপাতালের মালিক দেওয়ান সাইফুল এর। তিনি কয়েকদিন পূর্বে এভাবেই একজন সাংবাদিক ও রক্তদাতা মানবতার সেবককে অকথ্য ভাষায় গালমন্দসহ তার স্ত্রীকে লেলিয়ে দিয়ে নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি দেয় এবং নিজেকে একজন মামলাবাজ বলেও প্রকাশ্যে হুঙ্কার দেন।

বিষয়গুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে লাখ লাখ জনতার কাছে মুহুর্তেই ছড়িয়ে পরে এবং ভুক্তভোগি এক রোগি সুযোগে প্রতিকার চেয়ে অভিযোগ করেন।
অভিযোগের প্রেক্ষিতে ৩সদস্যের তদন্ত টিম অভিযোগের সত্যতা পেয়ে গৌরীপুরের শাহেদ খ্যাত হাসপাতাল মালিক দেওয়ান সাইফুলকে ১লাখ টাকা জরিমানা ও তার হাসপাতালের অন্য সদস্যরা জড়িত থাকায় ১লাখ টাকা মোট ২লাখ টাকা জরিমানা করা হয়।

অন্যদিকে গৌরীপুরের মেডিনোভা হাসপাতালের অব্যবস্থাপনার কারণে অনির্দিষ্টকালের জন্য হাসপাতালের কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। বিষয়গুলো নিশ্চিত করে দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. শাহনুর সুমন। সাংবাদিক মহলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় মানবতার ডাক্তার সুমন ভাইকে।


আরো পড়ুন