• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

চলচ্চিত্রের নায়ক, বাস্তব জীবনে ভিলেন!

/ ৪৪৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
শাকিব খান

অনলাইন ডেস্কঃ-  চলচ্চিত্রের নায়ক হয়েও বাস্তব জীবনে কী শেষ পর্যন্ত ভিলেনের খাতায় নাম লিখাচ্ছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান? তার বিরুদ্ধে হত্যার হুমকির অভিযোগ এনেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। এর আগেও সিডিউল ফাঁসানোর অভিযোগে বারবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। শুধু সেলিম খানই নয় চলচ্চিত্রের অনেক প্রযোজক তার জন্য পথে বসেছে বলেও অভিযোগ রয়েছে।

শাকিব খানের চলচ্চিত্রের ক্যারিয়ারে প্রাপ্তির চেয়েও যেনো অভিযাগ আর সমালোচনার খাতা বেশি দীর্ঘ। বেশ কয়েক বছর থেকেই বড় উৎসব মানেই শাকিব খানের সিনেমা। প্রযোজকরাও মুখিয়ে থাকেন তাকে নিয়ে কাজ করার জন্য। সেই ধারাবাহিকতায় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়াও বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা নির্মাণ করেছেন তাকে নিয়ে।

যদিও যেই বাজেট নিয়ে সিনেমা নির্মাণ করার কথা থাকে অভিযোগ আছে শাকিবের জন্য তা হয়ে যায় ডাবল। ঠিক সময়ে শুটিং সেটে না আসায় পরিচালক,প্রযোজক, সহশিল্পীদের ভোগান্তিতে পড়তে হয় বলে সংশ্লিষ্টরা অভিযোগ করেছেন।

শাপলা মিডিয়ার কর্ণধার  সেলিম খান জানান, নিজের সিনেমা মুক্তির জন্য শাকিব শাপলা মিডিয়ার সিনেমা মুক্তি আটকে দেয়। শুধু তাই নয় শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানকে হত্যার হুমকি
দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। শোকের মাস আগষ্ট পার হলেই শাকিব খানের বিরুদ্ধে মামলা করবেন বলে জানান তিনি।

প্রযোজক আতিকুর রহমান লিটন অভিযোগ করেছেন শাকিবের জন্য অনেক প্রযোজককে পথে বসতে হয়েছে।
এসব অভিযোগের বিষয়ে প্রতিক্রিয়া জানতে শাকিব খানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি তিনি।


আরো পড়ুন