• রবিবার, ০৪ জুন ২০২৩, ০৪:০১ পূর্বাহ্ন

আশুলিয়া থেকে অপহৃত কিশোরী বরিশালে উদ্ধার, আটক ১

/ ২৪২ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সাভারের আশুলিয়ায় অপহরণের ১০ দিন পর শারমিন নাহার (১৪) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী মো. সিহাবুল ইসলাম স্বজলকে (২০) আটক করা হয়েছে। শারমিন নাহার আশুলিয়ার উত্তর বাইপাইল এলাকার আব্দুল জলিলের মেয়ে এবং অপহরণকারী মো. সিহাবুল ইসলাম স্বজল যশোর জেলার অভয়নগর থানার শ্যামনগর উত্তরপাড়া গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে বরিশালের আগলঝড়া থানার রামের বাজার এলাকায় অভিযান চালিয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী স্বজলকে আটক করে।

পুলিশ জানায়, গত ৮ আগস্ট রাত ৯টার দিকে কিশোরী শারমিন নাহার মশার কয়েল কেনার জন্য দোকানে যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা সিহাবুল ইসলাম স্বজল ও অজ্ঞাতনামা ২/৩ জন শারমিন নাহারকে অপহরণ করে নিয়ে যায়। পরে শারমিনের পরিবার তাকে অনেক জায়গায় খোঁজাখুঁজির পর জানতে পারে সিহাবুল ইসলাম স্বজল নামের এক যুবক তাকে অপহরণ করে আটকে রেখেছে।

এ অবস্থায় শারমিন নাহারের মা সেলিনা বেগম বাদী হয়ে স্বজল ও তার সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আলোকে তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বরিশালের আগলঝড়া থানার রামের বাজার থেকে আসামি মো. সিহাবুল ইসলাম স্বজলকে আটক করেন এবং তার স্বীকারোক্তিতে অপহৃত কিশোরী শারমিন নাহারকে উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, আটক স্বজলকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হবে।


আরো পড়ুন