• সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৩৮ অপরাহ্ন

সাতক্ষীরায় বৃদ্ধকে পিঁটিয়ে হত্যা, আটক উপজেলা ভাইস চেয়ারম্যান!

Reporter Name / ১৩৫ Time View
Update : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

সাতক্ষীরার তালা সদরের নলবুনিয়া বিলে মাছ ব্যবসায়ী লুৎফর নিকারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে আওয়ামী লীগ নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে আটক করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত লুৎফর নিকারী (৬৫) তালা সদরের জেয়ালা নিকারীপাড়ার মৃত আইজুল নিকারীর ছেলে। আটক মশিয়ার রহমান সরদার তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক
ও তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

নিহতের ভাতিজা জানান, নলবুনিয়া বিলে সরকারি খালে চাচাতো ভাই সেলিম নিকারী মাছ ধরছিল। এ সময় পাশ্ববর্তী মশিউর রহমানের ঘের থেকে সে মাছ চুরি করেছে বলে অভিযোগ করা হয়। মশিউর রহমানের ঘের কর্মচারী রনি ও কয়েকজন সেলিমকে মারধর করে ভাইস চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। এ খবর পেয়ে সেলিমের বাবা লুৎফর নিকারী তার বাড়িতে যান। এসময় ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনি সহ কয়েকজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারধর করতে থাকে। এক পর্যায়ে লুৎফর নিকারীর গলায় গামছা পেচিয়ে তার শ্বাসরোধ করা হয়। কিছুক্ষণ পর তিনি জ্ঞান হারালে দুজনকেই তালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার লুৎফর নিকারীকে মৃত ঘোষণা করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানকে আটক করা হয়েছ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো জানান, নিহত লুৎফর নিকারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category