• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযানে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ০১

/ ৪৪ বার পঠিত
আপডেট: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ৩নং কালিকাপুর ইউনিয়নের খাদিজা ইন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ সুমন মিয়াকে গ্রেফতার করেছেন চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি চৌকস টিম ।

চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই ছাইদুল ইসলাম তার সঙ্গীয় ফোর্সনিয়ে (৭এপ্রিল) রাত ০০.০২ মিনিটের সময় চৌদ্দগ্রাম থানাধীন ০৩নং কালিকাপুর ইউনিয়নের দৈলবাড়ী এলাকার ঢাকা টু চট্টগ্রাম হাইওয়ে রাস্তার পূর্ব পাশে খাদিজা ইন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর হতে ১০ কেজি গাঁজাসহ আসামী মোঃ সুমন মিয়া (২৬) কে আটক করেন। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃত আসামীর দুই সহযোগী মোঃ রহিম ও শহীদ মিয়া পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি মোঃ সুমন মিয়া ৩নং কালিকাপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মৃত সাহেব মিয়ার ছেলে, পলাতক আসামী বদরপুর(মধ্যমপাড়া) গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে মোঃ রহিম (২৭) ও হানিফ মিয়ার ছেলে মোঃ শহিদ মিয়া (২৮)।

পলাতক আসামী মোঃ রহিম এর বিরুদ্ধে ০১ টি মাদক মামলা এবং মোঃ শহিদ মিয়া এর বিরুদ্ধে ০২ টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে ।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা তন্ময় বলেন, গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন মিয়ার বিরুদ্ধে মাদক মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।

মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে চৌদ্দগ্রাম পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আরো পড়ুন