• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

কুখ্যাত ডাকাত সর্দার জুয়েল শেখসহ ০৪ সদস্য গ্রেফতার

/ ৩৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মো: জুয়েল শেখ (২৭), পিতা: আবু শাম ওরফে সাম, সাং: ডাকপাড়া, থানা: মোকসেদপুর, জেলা: গোপালগঞ্জ একজন আন্তঃজেলা ডাকাত দলের দলনেতা এবং কুখ্যাত ডাকাত সর্দার। আসামী মো: জুয়েল শেখ (২৭) এর অপরাপর সহযোগী ধৃত আসামী মো: মান্নান ওরফে মান্দার খাঁ (৪০), মোঃ ওয়াসিম শেখ রাঙ্গু (২৫), মো: আরমান শেখ ওরফে আরমান (২৫)’সহ প্রত্যেকেই কুখ্যাত ডাকাত এবং ডাকাত সর্দার জুয়েল শেখের অন্যতম প্রধান সহযোগী। গ্রেফতারকৃত আসামী সহ অপরাপর আসামীরা গত ৩১/১২/২০২৩ ইং তারিখ রাত অনুমান ০৩:১০ মিনিটের সময় ফরিদপুর জেলার সালথা থানাধীন কামাইদিয়া এলাকায় মো: বদিয়ার মোল্লা এর বসতবাড়ির চৌচালা টিনের ঘরের বারান্দার কক্ষে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রবেশ করে দসুত্যা সংঘটন করে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিম মো: বদিয়ার মোল্লা (৩০), পিতা: মৃত মোহাম্মদ মোল্লা, সাং: কামাইদিয়া, থানা: সালথা, জেলা: ফরিদপুর বাদী হয়ে ফরিদপুর জেলার সালথা থানার মামলা নং-০১, তারিখ- ০১/০১/২০২৪ই, ধারা-৩৯৪/৩৯৭, পেনাল কোড মূলে একটি দস্যুতার মামলা রুজু করেন। মামলা রুজুর বিষয়টি জানতে পেরে উক্ত ঘটনায় জড়িত পলাতক আসামী জুয়েল শেখসহ অপরাপর আসামীরা আত্মগোপনে চলে যায়। উক্ত ঘটনার বিষয়টি জানতে পেরে র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল চাঞ্চল্যকর এই ডাকাতি মামলার ঘটনায় জড়িত আসামীদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত ০২ মার্চ ২০২৪ ইং তারিখ আনুমানিক রাত ০৮.৩০ মিনিটের সময় র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এবং র‍্যাব-০৬ এর সহযোগীতায় গোপালগঞ্জ জেলার সদর থানাধীন কাথি বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে বর্ণীত মামলার এজাহারভুক্ত আসামী ১। মো: জুয়েল শেখ (২৭), পিতা: আবু শাম ওরফে সাম, সাং: ডাকপাড়া, থানা: মোকসেদপুর, জেলা: গোপালগঞ্জ, ২। মোঃ মান্নান ওরফে মান্দার খা (৪০), পিতা: মৃত হেমায়েত খাঁ ওরফে হেমা খা, সাং: ঝুটিগ্রাম, থানা: মোকসুদপুর, জেলা: গোপালগঞ্জ, ৩। ওয়াসিম শেখ ওরফে রাঙ্গু (২৫), পিতা: আব্বাস আলী শেখ, সাং: গঙ্গারামপুর, থানা: মোকসেদপুর, জেলা- গোপালগঞ্জ, ৪। আমান শেখ ওরফে আরমান (২৫), পিতা: শহীদ শেখ, সাং: প্রভাকরদী, থানা: মোকসেদপুর, জেলা- গোপালগঞ্জ’দেরকে গ্রেফতার করে। উল্লেখ্য, আসামীদের বিরুদ্ধে ডাকাতি,ডাকাতির প্রস্তুতি, দস্যূতা, চুরি, মাদক, মারামারিসহ বিভিন্ন থানায় একাধিক মামলা ছিল। গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন