• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

কুমিল্লার চান্দিনায় পিস্তল সহ ০২টি ম্যাগজিন নিয়ে আটক কামাল হোসেন

/ ৪৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লার চান্দিনা থানা পুলিশ ০১টি পিস্তল ও ০২টি ম্যাগজিনসহ ০১ আসামী আটক। চান্দিনা থানার ওসি সনজুর মোরশেদ জানান যে গোপন সংবাদ্দের ভিক্তিতে – ১৯/০২/২০২৪ইং তারিখ ০১.০০ মিনিটের সময়ে চান্দিনা থানায় কর্মরত এসআই মোহাম্মদ জহির উদ্দিন সহ সঙ্গীয় ফোর্সদের নিয়ে অস্ত্র উদ্ধার অভিযান পরিচলনা করেন।

চান্দিনা থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন ০৫নং কেরনখাল ইউনিয়নের ০৫নং ওয়ার্ড ছয়ঘরিয়া এলাকায় এইচএনবি ব্রীক ফিল্ডের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনের দক্ষিন পার্শ্বে পাকা রাস্তার উপর চেকপোস্ট ডিউটি করাকালে ০১টি মিয়ামী বাস সংকেত দিয়ে থামিয়ে গাড়ীর সিটে বসা একজন যাত্রীকে সন্দেহ হওয়ায় তাকে বাস থেকে নামিয়ে উপস্থিত সাক্ষীদের সম্মুর্খে তার দেহ তল্লাশী করে তার ডান হাতে ধরা ১টি কালো রং এর ব্যাগে হতে ০২টি ম্যাগজিনসহ ০১টি পিস্তল উদ্ধার করে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে জব্দ করা করে এবং আসামি মোঃ কামাল হোসেন (৪৭), পিতা: মৃত করিম উল্ল্যাহ, মাতা: মৃত সফিয়া প্রঃ সাফিয়া খাতুন, সাং: তুলাপুষ্কুরনী, পো: কাদের বাজার, থানা: চৌদ্দগ্রাম, জেলা: কুমিল্লাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) আহাম্মদ সনজুর মোরশেদ জানান গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মামলা রজু করে আদালতে প্রেরঙ্করা হয়েছে।


আরো পড়ুন