• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে

/ ৪৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক:
নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে বর্ণাঢ্য এই প্রতিযোগিতার উদ্বোধনী পতাকা, জাতীয় পতাকা উত্তোলন,মনোঞ্জ ডিসপ্লে প্রদর্শনী এবং জাতীয় সংগীতের মাধ্যমে পক্ষকাল ব্যাপি আয়োজন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সভাপতি মোঃ সেলিম আফজল।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজল করিম এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শি: রঞ্জন ঘোষাল সরকারে সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত পরিচালনা কমিটির সদস্য হাজী মোঃ নাছিরউদ্দিন, সদস্য সৈয়দ আনোয়ারুল করিম রুশদি, মহিলা সদস্য মিসেস রোখসানা খানম, সদস্য খালেদ সাইফুল্লাহ খোকন।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক ও ক্রীড়া উপ কমিটির আহ্বায়ক বাবু শুভাশিস নন্দী, সিনিয়র শিক্ষক মোঃ ওসমান গনি, শিক্ষক মোঃ ইলিয়াস আলী, শিক্ষক মোঃ গোলাম মহিউদ্দিন, শিক্ষক বাবু মিলন চক্রবর্তী, স্কাউট শিক্ষক বিকাশ সরকার, সিনিয়র শিক্ষিকা ফেরদৌস আরা চৌধুরী, সিনিয়র শিক্ষীকা হুমায় আরা বেগম,শাহীনা আক্তার প্রমুখ উপস্থিত।


উদ্বোধনী দিনে মনোঞ্জ ডিসপ্লে, ছোট ছেলে -মেয়েদের ১০০ মি: দৌড় হাড়িভাঙা ,বস্তাদৌড়, ঞ্জান প্রতিযোগিতা,মার্বেল দৌড়,দড়িলাফ (মেয়ে), ছেলেদের মোরগযুদ্ধ, উচ্চ ও দীর্ঘলাফ,বল ছোঁড়া এবং আকর্ষণীয় যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতা সহ অভিভাবক ও কমিটির সদস্যদের পিলুপার্সিং খেলা অনুষ্ঠিত হয়েছে।


আরো পড়ুন