• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

বহিস্কৃত চেয়ারম্যান লেয়াকত আলীর বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ

/ ১৮ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

বাঁশখালী প্রতিনিধি:
চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়ন পরিষদের বহিস্কৃত চেয়ারম্যান লেয়াকত আলীর বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে গণ্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাসপাড়ার তার নিজ বসতঘরে তল্লাশি চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার মতিঝিল এলাকা থেকে লেয়াকতকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

লেয়াকতের বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, পুলিশের উপর হামলা, দস্যুতা, ভয়ভীতি, রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ডসহ নানা অপরাধে ২১টিরও বেশি মামলা তদন্তাধীন রয়েছে।

এদিকে, বৃহস্পতিবার রাতে গণ্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খাসপাড়ায় লেয়াকতের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পুলিশের দাবি, তল্লাশি চালিয়ে ২টি বিদেশি পিস্তল, ৫টি দেশীয় তৈরি এলজি, ২টি কাটা একনলা বন্দুক, ১টি দেশীয় তৈরি একনলা বন্দুক, বিভিন্ন আগ্নেয়াস্ত্রের ৭২ রাউন্ড গুলি, ২৬টি কার্তুজ, ৫টি চাইনিজ কুড়াল, ১টি কিরিচ, ৬টি ধারালো রাম দা এবং ৪০টি বিভিন্ন সাইজের লাঠি উদ্ধার করা হয়।

আজ শুক্রবার দুপুরে বাঁশখালী থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) সোহানুর রহমান সোহাগ।


আরো পড়ুন