• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

ফরিদপুরে ত্রাশ কুখ্যাত সন্ত্রাসী- অস্ত্র, হত্যা ও মাদক”সহ ০৭টি মামলার পলাতক আসামী সোহেল ফকির’কে গ্রেফতার

/ ২৫ বার পঠিত
আপডেট: শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুরে ত্রাশ সৃষ্টিকারী কুখ্যাত সন্ত্রাসী- অস্ত্র, হত্যা ও মাদক মামলাসহ মোট ০৭টি মামলায় অভিযুক্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সোহেল ফকির’কে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

গতকাল ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ আনুমানিক মাঝরাত ০২:৩০ ঘটিকায় র‍্যাব১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার সদরপুর এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১/ ফরিদপুর জেলার সালথা থানার মামলা নং-০২, তারিখ ০১/০২/২০২৩ খ্রিঃ, ধারা-অস্ত্র আইন ১৮৭৮ এর ১৯এ/১৯(এফ) ও ২। ফরিদপুর জেলার সালথা থানার মামলা নং-০৩, তারিখ ০১/০২/২০২৩ খ্রিঃ, ধারা-মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) টেবিল ২৪(ক)/৪১; উল্লেখিত অস্ত্র ও মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ফরিদপুরে ত্রাশ সৃষ্টিকারী কুখ্যাত সন্ত্রাসী সোহেল ফকির (২৭), পিতা: শফিকুল ইসলমা ওরফে শফি ফকির, সাং: পূর্বকান্দা, থানা: সদরপুর, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত সোহেল ফকির একজন অস্ত্রধারী কুখ্যাত সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুরসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশী/বিদেশী অস্ত্রের ভয় দেখিয়ে হত্যা, ডাকাতি, চাঁদাবাজী, ছিনতাই, ভূমি দখল ও মাদক ব্যবসাসহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালানা করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে ফরিদপুর জেলার সালথা, সদরপুর ও কোতোয়ালী থানায় হত্যা, মারামারি, চুরি/ডাকাতি ও মাদক মামলা মোট ০৫টি মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন