• সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

কমলনগরে আবারো চেয়ারম্যান পদ প্রার্থী – মেজবাহ উদ্দিন বাপ্পি

/ ৭৮ বার পঠিত
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ আব্বাস উদ্দিন, স্টাফ রিপোর্টার : আগামী উপজেলা পরিষদ নির্বাচনে কমলনগর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী মেজবাহ উদ্দিন বাপ্পি এক বিশেষে সাক্ষাৎকারে গত মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদে এ কথা বলেন।

মেজবাহ উদ্দিন বাপ্পি উপজেলার ৯নং তোরাবগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা মৃত মোশারফ হোসেন মিয়ার বড় ছেলে। মেজবাহ উদ্দিন বাপ্পি বর্তমানে গৌরবের সাথে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। পাশাপাশি সব সময় সমাজ ও দেশের স্বার্থে কাজ করে এসেছেন। তিনি কমলনগরের মানবতার ফেরিওয়ালা নামেও সুপরিচিত।

সম্প্রতি এলাকার কিছু শিক্ষিত বেকার যুবকদের তাঁর নিজ হাতে এলাকার উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন। এলাকার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুলে উন্নয়ন, বেশ কয়েকটি পাকা রাস্তা সংস্কারের কাজ সম্পূর্ণ ও গরীব-দুখীদের সহযোগিতা দিয়ে আসছেন।

তিনি এসময় আরো বলেন, আমি অসহায় মানুষের কথা ভেবেছি, তাদের পাশে থেকেছি। সমাজ ও এলাকার মানুষ নানাবিধ সমস্যা জর্জরিত অনাচার-দুরাচারে মানুষ অশান্তিতে আছে। তাই এসব দিক বিবেচনা করে অসহায় মানুষের পাশে থাকার অভিপ্রায়ে এবং সরকারের গৃহীত জনহিতকর পদক্ষেপ বাস্তবায়নে নিবেদিত ভাবে কাজ করার দুঢ় প্রত্যয় নিয়ে কাজ করতে চাই। তাই কমলনগর উপজেলা চেয়ারম্যান হিসেবে আপনাদেরকে নিয়ে গৌরবের সাথে দায়িত্ব পালন করে আসছি। আবারো আপনাদের ভালোবাসা পদ প্রার্থী হলাম, এই প্রত্যাশা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি।


আরো পড়ুন