• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

খাগড়াছড়ির শ্রেষ্ঠ ওসি গুইমারা থানার আরিফুল আমিন

/ ২৯ বার পঠিত
আপডেট: রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

আল আমিন রনি, স্টাফ রিপোর্টার:
আইন-শৃঙ্খলা রক্ষাসহ পেশাগত দায়িত্ব পালনে অভিন্ন মানদন্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ খাগড়াছড়িতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন গুইমারা থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন।

রবিবার (০৪ ফেব্রুয়ারী) দুপু‌রের দি‌কে খাগড়াছড়ি পুলিশ লাইন্স ড্রিলশেডে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠদের মাঝে ক্রেস্ট ও সনদ তুলে দেন খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার)।

এসময় খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন-অর্থ) মাহমুদা বেগম সহ পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও অন্যান্য পুরস্কৃতরা হলেন- গুইমারা থানার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম, গুইমারা থানার শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহনেওয়াজ (পিপিএম)।

এ প্রসঙ্গে গুইমারা থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন বলেন,‌ কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার স্যারসহ সকল সিনিয়র স্যারদের প্রতি। আন্তরিক ভালোবাসা আমার সকল সহকর্মীদের প্রতি যাদের আন্তরিক প্রচেষ্টায় আমার এই অর্জন। এ পুরস্কার তাদের উৎসর্গ করলাম। জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমার দায়িত্বরত এলাকা গুইমারা থানার নাগরিকদের প্রকৃতসেবা দিতে পারলে নিজেকে ধন্য মনে করবো।
তিনি আরো বলেন, সর্বস্তরের মানুষের জন্য আমার থানা সব সময় উন্মুক্ত। আমি চেষ্টা করে যাচ্ছি সব সময় মানুষকে সঠিক সেবা দিয়ে যেতে। এসময় থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, জেলার নয়টি থানার মধ্যে তার সামগ্রীক কর্মতৎপরতায় গুইমারা থানার ওসি মোহাম্মদ আরিফুল আমিন শ্রেষ্ঠ হয়েছেন। এই সম্মাননার মধ্য দিয়ে তার আগামী দিনের দায়িত্ববোধ আরো বাড়বে বলে আশা করি। পাশাপাশি গুইমারা থানা এলাকার জনগণ আরও ভালো সেবা পাবে।


আরো পড়ুন