• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

চৌদ্দগ্রামে ৫২ কেজি গাঁজা ও মিনি কাভার্ডভ্যান গাড়ী’সহ গ্রেফতার ০১

/ ৩৫ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
গোপন সংবাদের ভিক্তিতে আজ ০৭/১২/২০২৩ ইং তারিখ সকাল ০৫.৫৫ মিনিটের সময় চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই সুজন কুমার চক্রবর্তী’র নেতৃত্বে, এএসআই(নিঃ)/নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ চৌদ্দগ্রাম থানা এলাকায় মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করেন।

জানা যায় যে ডিউটি চলা কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানাধীন ০৬নং ঘোলপাশা ইউনিয়নের ধর্মপুর মোড় হাজিগ্রাম রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে চেকিং করা কালে ০১টি মিনি কাভার্ডভ্যান গাড়ী আসতে দেখে গাড়িটি থামানোর জন্য সংকেত দিলে ড্রাইভার গাড়ী থামিয়ে ড্রাইভিং সিটের পাশের দরজা খুলে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ রনি(২৮), পিতা: মোঃ জামাল উদ্দিন, মাতা: রিনা বেগম, সাং: শামবকসি, বল্লভপুর, থানা: সদর দক্ষিণ, জেলা: কুমিল্লা। মাদক সহ আসামী মোঃ রনি’কে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে কাভার্ডভ্যান গাড়ীটি তল্লাশী করে কাভার্ডভ্যান গাড়ীর ভিতরে থাকা ০২টি বস্তার ভিতর রক্ষিত ১৩টি পোটলায় সর্বমোট ৫২ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন চৌদ্দগ্রাম থানা পুলিশ।


উক্ত ঘটনায় চৌদ্দগ্রাম থানায় এজাহার দায়ের করলে চৌদ্দগ্রাম থানার মামলা নং-১০, তারিখ-০৭/১২/২০২৩, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণি ১৯(গ)/৩৮ রুজু করা হয়। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ রনি(২৮)এর বিরুদ্ধে পূর্বের ০২ টি মাদক মামলা, ০১টি ডাকাতির প্রস্তুতি মামলা ও ০১টি অপহরন মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন চলমান রয়েছে বলে চৌদ্দগ্রাম থানা পুলিশ জানায়।


আরো পড়ুন