• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

৩শত অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ বাংলাদেশ পাউ হাং ম্যানেজম্যান্ট

/ ৩২ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

নিজস্বপ্রতিবেদক:
চট্টগ্রাম মহানগরীর দক্ষিণ হালিশহরে ৩শত অসহায় ও দরিদ্র মানুষ কে শীত বস্ত্র বিতরণ করলো বাংলাদেশ পাউ হাং ম্যানেজম্যান্ট। আজ ৭ডিসেম্বর, বৃহস্পতিবার সকালে সিডিএ বালুর মাঠ সংলগ্ন আল- মোস্তফা মাদ্রাসার সামনে ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজ্বী মোঃ আসলামের সমন্বয়ে প্রায় ৩ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করেন।


এসময় বাংলাদেশ পাউ হাং ম্যানেজম্যান্ট(কেইপিজেড) পরিচালনা কমিটির পক্ষে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডমিন(প্রশাসন) মিষ্টার লিয়ন, অপারেশন ম্যানেজার ম্যাডাম হেলান,এইচ আর ম্যানেজার মিষ্টার নাঈম,ফ্যাক্টুরির পক্ষে শামীম আহমেদ, রাশেদুল আমিন, ইপিজেড থানা আঃ লীগের দপ্তর সম্পাদক মোঃ জাহিদ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ আক্কাস উদ্দিন সওঃ,যুগ্ন সম্পাদক মোঃ হারুন উর রশীদ,সি, ইউনিট আঃ লীগের সাধারণ সম্পাদক মোঃ ইফতেখার আলম, আঃ লীগ নেতা হাজী মোঃ শরীফ, ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি মোঃ জামাল উদ্দিন, যুবলীগ নেতা আব্দুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ শেখ রাসেল, ছাত্রলীগ নেতা মোঃ নূর উদ্দিন নয়ন এবং শীত বস্ত্র বিতরণ শেষে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ নুর উদ্দিন সাহেব। বিতরণীতে মাদ্রাসার শতাধিক এতিম শিশুদের মধ্যে কম্বল এবং এলাকার ২শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


আগামীতে উক্ত প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাস্থ্য – শিক্ষা ও বিশেষ ফান্ডের আওতায় দুঃস্থ অসহায় প্রদান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ পাউ হাং ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষ।


আরো পড়ুন