• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

চট্টগ্রাম-১১ আসনে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন নগর নেতৃবৃন্দর সৌজন্যে সাক্ষাত

/ ৩৭ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

ডেস্ক নিউজ:
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ,সাবেক সিটি মেয়র ও বিসিবির আলহাজ্ব আজম নাছির উদ্দীন,নগর আওয়ামী লীগের সহ-সভাপতি , সাবেক সিটি কর্পোরেশন প্রসাশক,বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ খোরশেদ আলম সুজন, সাবেক কাউন্সিলর আলহাজ্ব সাবের আহমেদ, সাবেক কাউন্সিলর ও নগর আঃ লীগ সদস্য লায়ন হাজী মোঃ হোসেন,কেন্দ্রীয় আঃ লীগের বানিজ্য উপ-কমিটির সদস্য, ক্রীড়া সংগঠক শেখ নওশের সরোয়ার পিল্টু,৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলী, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ওয়াসিম আকরাম, বন্দর থানা আঃ লীগ নেতা মোঃ মোরশেদ আলম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


সাক্ষাৎকালে নগর আওয়ামী লীগের প্রভাবশালী নেতৃবৃন্দরা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী দলের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা নাগরিক অধিকার হিসেবে তৃণমূল পর্যায়ে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয় ব্যক্তি ভোটে প্রার্থী হতে বাধা নেই।


এছাড়াও আঃ লীগের পক্ষে মনোনয়ন পেয়েও দলের নেতাকর্মীদের সাথে যুক্ত না হয়ে হাইব্রিড নেতা,বিপক্ষ শক্তির লোক এবং দেশ বিরোধী প্রভাবশালী ব্যবসায়ী সেন্ডিকেটের বর্ণচোরাদের সাথে নির্বাচনী এলাকায় সভা সমাবেশ করে দলীয় কর্মকাণ্ড কে বিব্রত ফেলছে দলের প্রার্থী। যা আমরা অনেকেই নগর আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্র কে লিখে জানিয়েছি।


তবে সর্বশেষ স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কাউন্সিলর, সিডিএ বোর্ড সদস্য, ক্রীড়া সংগঠক হাজী মোঃ জিয়াউল হক সুমন ১১আসন (বন্দর -পতেঙ্গা ইপিজেড) থেকে নির্বাচন মাঠে থাকবে।


আরো পড়ুন