• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

শিবের বাজার পুলিশ ফাঁড়ি’র অভিযানে ৫৮ বোতল মদ উদ্ধারসহ গ্রেফতার ০২

/ ৩৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

মোঃ আক্তার হোসেন, সিলেট প্রতিনিধি:-
সিলেট জালালাবাদ এসএমপি থানাদ্বীন শিবেরবাজার পুলিশ ফাঁড়ি , এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে সকাল অনুমান ০৬:৩০ ঘটিকার সময় ০২ নং হাটখোলা ইউ/পির অর্ন্তগত মেঘারগাঁও হতে শিবেরবাজারমুখী রাস্তা দিয়ে একটি মোটরসাইকেল যোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসছে মর্মে সংবাদ পাওয়া যায়।

উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল অত্র জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউপি এর অন্তর্গত সালুটিকর টু শিবের বাজার গামী এলজিইডি রোডস্থ উমাইরগাঁও ব্রীজের গোড়ায় পাকা রাস্তার উপর চেকপোস্ট চলাকালে ০১টি মোটরসাইকেল পুলিশের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি দৌড়াইয়া পালানোর চেষ্টাকালে

১। মোঃ সাদিক মিয়া (২৪) ২। মোঃ এনাম মিয়া (২৩) দ্বয়কে আটক করেন। উদ্ধারকৃত আলামত ০১টি প্লাস্টিকের বস্তা তার দ্বারা বাঁধা অবস্থায় রক্ষিত সর্বমোট-৫৮ (আটান্ন) বোতল ভারতীয় তৈরী অফিসার চয়েস (মদ) জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। পরবর্তীতে এই সংক্রান্তে গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সাদিক মিয়া (২৪), ২। মোঃ এনাম মিয়া (২৩), ৩। মোঃ এলাইছ মিয়া (২৮) দের বিরুদ্ধে থানায় এজাহার দায়ের করে উক্ত বিষয়ে জালালাবাদ থানার মামলা রুজু করা হয়। আটক আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযান পরিচালনাকারী অফিসার ও ফোর্সবৃন্দঃ সাইফুল আলম, অফিসার ইনচার্জ, জালালাবাদ থানা, এসএমপি,সিলেট, এসআই(নিঃ)/ মোঃ সালাহ উদ্দিন সহ সঙ্গীয় অফিসার ও ফোর্সবৃন্দ।


আরো পড়ুন