• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

হালিশহর থানার অভিযানে বিপুল পরিমান চোলাই মদ উদ্ধার আটক – স্বামী-স্ত্রী

/ ৩১ বার পঠিত
আপডেট: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:
হালিশহর থানা পুলিশের অভিযানে থানাধীন শান্তিবাগ আ/এ, থেকে ৪০০ (চারশত) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার সহ ০২ জন”কে গ্রেফতার করে হালিশহর থানা পুলিশ।

০২/১২/২০২৩ইং তারিখ হালিশহর থানার অফিসার ইনচার্জ মোঃ কায়সার হামিদদের দিক-নির্দেশনায় এসআই, মোবিনুল ইসলাম সহোযোগি অফিসার এসআই,মনজুর আলম মনজুর এর সহোযোগিতায়
হালিশহর থানাধীন শান্তিবাগ আ/এ, ৮নং রোড শামিমা কুঠির নামীয় আবু তাহেরের বিল্ডিং এর নিচ তলার ফ্ল্যটের ভিতরে অভিযান পরিচালনা করে ০৪টি নীল রংএর ড্রাম ও ০২টি প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত ৪০০(চার শত) লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়। এসময় হাতে নাতে গ্রেফতার করা হয় আমেনা বিবি মুক্তা (৩৮) ও আবু তৈয়ব ভূট্টো (৩৮) নামে এক দম্পতি কে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ কায়সার হামিদ বলেন আসামীদ্বয় পরষ্পর স্বামী-স্ত্রী আসামীদ্বয়ের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগর সহ চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রুজু আছে। আসামীদ্বয় চট্টগ্রাম পার্বত্য জেলা রাঙ্গামাটি থেকে স্বল্প মূল্যে দেশীয় তৈরী চোলাই মদ ক্রয় করে অভিনব কৌশল অবলম্বন করে চট্টগ্রাম মহানগরীর ঘটনাস্থল এলাকায় এনে অধিক লাভে বিক্রয় করে থাকে। গ্রেফতারকৃত আসামী আমেনা বিবি মুক্তা (৩৮) ও আবু তৈয়ব ভূট্টো (৩৮) দ্বয়ের বিরুদ্ধে হালিশহর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়।


আরো পড়ুন