• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

বিশাল গাড়িবহর নিয়ে মাগুরার পথে সাকিব আল হাসান

/ ৩৮ বার পঠিত
আপডেট: রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

অনলাইন ডেস্ক:
আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির মধ্য দিয়ে রাজনীতিতে অভিষেক হয়েছে বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানের। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করবেন এই অলরাউন্ডার। দলীয় মনোনয়ন প্রাপ্তির তিন দিনের মাথায় এবার বিশাল গাড়িবহর নিয়ে রাজধানী ঢাকা থেকে নিজ এলাকা মাগুরায় যাত্রা শুরু করেছেন সাকিব।

বুধবার (২৯ নভেম্বর) সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পথে যাত্রা করেন তিনি। পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যাচ্ছেন সাকিব। সাকিবের সফরসঙ্গী হিসেবে বেশ কয়েকজন ক্রিকেটারও রয়েছেন। বিশেষ করে সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে ক্রিকেটার রনি তালুকদারকে। এ ছাড়া সরাসরি যুক্ত হতে দেখা গেছে মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন অপুকেও।

চ্যানেল 24-এর মাগুড়া প্রতিনিধির সূত্রে জানা গেছে, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন সাকিব। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে লড়বেন তিনি। দলের হয়ে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। শেষপর্যন্ত দলীয়ভাবে তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেয়া হয়েছে।

দলীয় মনোনয়ন পাওয়ার পাশাপাশি রাজনীতিতে অভিষেকের পর এবারই প্রথম মাগুরার উদ্দেশে যাত্রা করেন সাকিব। জাতীয় দলের ক্রিকেটার ছাড়াও গাড়িবহরে আছেন আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মী।


আরো পড়ুন