• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

লৌহজংয়ে জমি সংক্রান্ত পূর্বশত্রুতার জেরে হামলা লুটপাট আহত ১

/ ৯৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের লৌহজংয়ে জমি সংক্রান্ত পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে ১জনকে আহত করে ২লক্ষ টাকা লুটপাট ও ৩শত ডিম ভেঙে ২০টি মুরগি মারার অভিযোগ উঠেছে চুন্নুু বেপারীর ছেলে মৃন্ময় গংদের বিরুদ্ধে।গত ২৮ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের হুগলী বাজারে এ ঘটনা ঘটে।এবিষয়ে ভুক্তভোগী হুগলী সিলিমপুর গ্রামের সালাম বেপারীর ছেলে মো: সোহেল বেপারীর স্ত্রী সালমা বেগম (৩৫) বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় ও অভিযোগ সুত্রে জানাযায়
সিরাজদিখানের মধ্যপাড়া ইউনিয়নের মালপদিয়া মৌজাস্থিত আরএস ৩৯৮, ৩৫১ নং খতিয়ানের আরএস ৫১৮১,৫১৮২,৫১৮৩ নং দাগের নাল জমির ৪৩.৬০ শতাংশ জমি নিয়ে মুনছুর আহমেদ ও একই গ্রামের মো. সোহেল (৩৫), রাজ্জাক বেপারী (৬০), স্বপন বেপারী (৪০), মহাসীন (৩৬) এর সাথে বিরোধ চলে আসছে।এবিষয়ে মুন্সীগঞ্জ আদালতে একটি মামলা চলমান রয়েছে এর জেরে গত ২৮ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের হুগলী বাজারে মো. সোহেলের মালিকানাধীন মুরগি ও ডিম পাইকারি বিক্রির দোকানে ১০/১৫ ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে মৃন্ময় গং হামলা চালায় এতে সোহেলের ডাক চিৎকারে সাহায্যেের জন্য পথচারী এগিয়ে এলে ফুলকুচি গ্রামের মৃত খালেক মুন্সীর ছেলে ওহিদ মুন্সী (৪০)সন্ত্রাসীদের ছুড়ির আঘাতে রক্তাক্ত জখম হয়। এসময় সন্ত্রাসীরা সোহেলের দোকানের ক্যাশ বাক্সে থাকা নগদ ২ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়। হামলায় দোকানে বিক্রির জন্য থাকা মোরগ মারা যায় ও ৩ শত ডিম ভেঙে যায় এত প্রায় ৩৫ হাজার টাকার মতো ক্ষতি হয়।

প্রত্যক্ষদর্শী হুগলী গ্রামের বাসিন্দা সোহেল (৪৫) জানান,চুন্নু বেপারীর ছেলে মতিন চেয়ারম্যানের ভাগিনা কিছু গুন্ডাপান্ডা ভাড়া কইরা নিয়ে আইসা সোহেলের মুরগির দোকানে হামলা চালায় এ সময় ওহিদ নামে একজন আগাইয়া গেলে চাক্কু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।আমি দূর থেকে ডাকাত ডাকাত বলে ডাক চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে আসলে দোকানে ভাঙচুর চালিয়ে লুটপাট করে পালিয়ে যায়।

লৌহজং থানার তদন্তকারী কর্মকর্তা
এসআই জয়নাল আবেদীন জানান,বাদী বিবাদী এরা একে অপরের আপনজন এদের মাঝে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে এরই কারনে এই হামলার ঘটনা ঘটতে পারে তদন্ত চলছে তদন্ত সাপেক্ষেই আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন