• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

অর্থমন্ত্রীর আসনে গোলাপ ফুল প্রতিকে ভোট যুদ্ধে অংশগ্রহনের ঘোষণা জাকের পার্টি নেতা জাহাঙ্গীর আলমের

/ ৮৮ বার পঠিত
আপডেট: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

আব্দুর রহিম বাবলু:-
কুমিল্লা-১০ (নাঙ্গলকোট-সদর দক্ষিণ-লালমাই) আসনে বাংলাদেশ জাকের পার্টি’র দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির নাঙ্গলকোট উপজেলা সভাপতি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। দলের মহাসচিব শামীম হায়দারের হাত থেকে মঙ্গলবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেন। বুধবার দুপুরে তিনি কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন। উল্লেখ্য, কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

সব কিছু ঠিক থাকলে জাহাঙ্গীর জাকের পার্টি’র দলীয় প্রতীক গোলাপ ফুল মার্কা নিয়ে অর্থমন্ত্রীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন। প্রার্থী জাহাঙ্গীর আলম লালমাই উপজেলার ধানওড়া গ্রামের মৃত আলী আহম্মদের ছেলে। তিনি নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা গ্রামে বাড়ি নির্মাণ করে বিগত ১০ বছর যাবৎ বসবাস করে আসছে, বর্তমানে তিনি ওই গ্রামের স্থায়ী বাসিন্দা।

বাংলাদেশ জাকের পার্টি মনোনীত গোলাপ ফুল প্রতীকের প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, আমাকে বাংলাদেশ জাকের পার্টি চেয়ারম্যান মুস্তফা আমীর ফয়সাল ও মাহসচিব শামীম হায়দার কুমিল্লা-১০ আসনে বাংলাদেশ জাকের পার্টির পক্ষ থেকে নির্বাচন করার জন্য অনুমতি ও মনোনীত করেছেন। আল্লাহর ইচ্ছায় আমি গোলাপ ফুল প্রতীক নিয়ে এ আসনের নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই উপজেলায় আমাদের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহণ করবো। আমি আমার নির্বাচনী এলাকার মানুষের কাছে দোয় চাই, আমার বিশ্বাস সবাই আমাকে ভোট দিয়ে সাথে থাকবে।


আরো পড়ুন