• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

নাঙ্গলকোট উপজেলাকে দুই টি উপজেলায় ভাগ করে আলাদা সংসদীয় আসনে ফিরিয়ে আনার জন্য কাজ করব-অর্থমন্ত্রী

/ ৪২ বার পঠিত
আপডেট: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

মোঃ আব্দুর রহিম বাবলু, নাঙ্গলকোট কুমিল্লা প্রতিনিধি:-
আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনে উদ্যোগে আয়োজিত নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেইটে নৌকা মার্কার নির্বাচনি পথসভায় অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন কুমিল্লা-১০ সংসদীয় আসন নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই এ তিনটি উপজেলা নিয়ে গঠিত। এটি কুমিল্লা সহর থেকে নোয়াখালী সেনবাগ পর্যন্ত। যা কোন এমপির পক্ষে কন্ট্রোল করা সম্ভব নয়।তাই আমার প্রথম কাজ হলো নাঙ্গলকোট উপজেলাকে দুই টি উপজেলায় ভাগ করে আলাদা সংসদীয় আসনে ফিরিয়ে আনার জন্য কাজ করব। যেটি নাঙ্গলকোটের মানুষের প্রাণের দাবি। নির্বাচনের পরে আপনাদের আশা পূরণ করা হবে।


২৮ নবেম্বর মঙ্গলবার বিকালে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেইটে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রফিকুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূইয়ার সঞ্চালনায় এ নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি আহম মোস্তফা কামাল এফসিএ এমপি আরো বলেন, আমি অসুস্থতার কারণে গত পাঁচ বছর নাঙ্গলকোট বাসীকে সময় দিতে পারি নাই কিন্তু নাঙ্গলকোটে না এসেও যে উন্নয়ন করেছি, অন্য কেউ আগামী ২৫০ বছরেও এ উন্নয়ন করতে পারবে না। আপনারা বঙ্গবন্ধুর পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে নাঙ্গলকোটের বাঁকি কাজগুলো শেষ করার জন্য সুযোগ দেয়ার জন্য আহবান করছি। ইনশাআল্লাহ আগামী এক বছরের মধ্যে নাঙ্গলকোটের সকল অসমাপ্ত কাজগুলো শেষ করবো।


সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব অধ্যক্ষ সাদেক হোসেন ভূইয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন,নাঙ্গলকোট পৌরসভা মেয়র আব্দুল মালেক, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক এম এ করিম মজুমদার, মজিবুর রহমান মিন্টু, মিজানুর রহমান, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, জেলা পরিষদ সদস্য নাসরীন আক্তার মুন্নী,নাঙ্গলকোট পৌরসভা সাবেক মেয়র মনিরুজ্জামান খান, পৌর প্যানেল মেয়র সাদেক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ রাসেল মজুমদার, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর জামাল হোসেন সোহাগ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল, কলেজ ছাত্রলীগ সভাপতি তানবীর মাহবুব অন্তর,সাধারণ সম্পাদক অনি মজুমদার, মক্রবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা
সোহাগ মজুমদার ।

উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।


আরো পড়ুন