• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

সাংবাদিক নেকবর হোসেন এর পিতার দশম মৃত্যুবার্ষিকীত কাল

/ ৩৬ বার পঠিত
আপডেট: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

মোঃ মাহফুজ আনোয়ার সৌরভ
কুমিল্লা প্রতিনিধি
:-

কুমিল্লা প্রেস ক্লাবের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও দৈনিক আজকের জীবন কুমিল্লা প্রতিনিধি সাংবাদিক নেকবর হোসেন এর বাবা বিশিষ্ট সমাজসেবক মো.আবুল হোসেন এর দশম মৃত্যুবার্ষিকী আজ ৩০ নভেম্বর।

মো.আবুল হোসেন হঠাৎ করে ২০১৩ সালের ৩০ নভেম্বর ৬৪ বছর বয়সে দুনিয়ার সকল মায়া ত্যাগ করে আল্লাহর ডাকে চলে গেছেন। যাওয়ার বেলায় নিজেও কস্ট পাননি, কাউকে কস্ট দেননি।তিনি কুমিল্লা সিটি কর্পোরেশন এর ১৩ নং ওয়ার্ডের একজন স্থায়ী বাসিন্দা ছিলেন তিনি। দক্ষিন চর্থার স্থানীয় পর্যায়ে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান,সহ এলাকার অবকাঠামোগত উন্নয়নে তিনি অসামান্য অবদান রয়েছে। তিনি সততা আর সাদামাটা জীবন কাটিয়েছেন বলে তার পরিবার জানিয়েছেন।
কর্মজীবনে মো.আবুল হোসেন একজন ব্যবসায়ী ছিলেন ।অবসর সময় তিনি নানা ধরনের সমাজসেবামূলক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রাখেন নিজেকে ।

মো.আবুল হোসেন মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার পরিববারে পক্ষ থেকে তার নিজ এলকায় বিভিন্ন মসজিদ, মাদরাসায় কোরআন খতম,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

এছাড়া তিনটি এতিমখানাতে ছাত্রদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হবে।এছাড়াও সমাজসেবামূলক সংস্থা মুভ ফর চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে বাদ আসর দোয়ার আয়োজন করা হয়েছে। প্রয়াত মো.আবুল হোসেনের রূহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন তাঁর স্বজনরা।


আরো পড়ুন