• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

কুমিল্লা দেবিদ্বারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় যুবক নিহত

/ ৪১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

মোঃ মাহফুজ আনোয়ার সৌরভ
কুমিল্লা প্রতিনিধি:-

কুমিল্লার দেবিদ্বারে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মো. ময়লাল হোসেন নামে (৩০) এক যুবক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌরসভার চাঁপানগর এলাকায় আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ময়নাল দেবিদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। সে ট্রাক্টর শ্রমিক হিসেবে কাজ করতো। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

সাইলচর গ্রামের সাইফুল ইসলাম সজিব জানান, প্রতিদিনের মত ময়নাল বাড়ি থেকে বের হয়ে কাজে যাচ্ছিলেন। তিনি সড়কের এক পাশে দাঁড়ালে কুমিল্লাগামী একটি অ্যাম্বুলেন্স তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই সময়ে যানটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটির চালক। এতে দুমড়ে মুচড়ে যায় যানটি। গুরুতর আহত হন যানটিতে থাকা তিনজন।

অ্যাম্বুলেন্সটি ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকা থেকে একজন মুমূর্ষু রোগীকে চিকিৎসার জন্য কুমিল্লায় নিয়ে যাচ্ছিল বলে জানা গেছে।

এসব তথ্য নিশ্চিত করে কুমিল্লার মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বেণু দাশ বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


আরো পড়ুন