• শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৭:১০ পূর্বাহ্ন

হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি সালাম মুন্সি গ্রেফতার

/ ৮৫ বার পঠিত
আপডেট: রবিবার, ১ অক্টোবর, ২০২৩

গতকাল ৩০ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ বিকালে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন মুসলিম নগর এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ফরিদপুর জেলার সালথা থানার মামলা নং- ৮০/২২, ধারা- ১৪৭/১৪৮/ ১৪৯/ ৩৪১/ ৩২৪/ ৩২৬/ ৩০৭/ ৩০২/ ২০১/ ৫০৬/১১৪/৩৪ দণ্ডবিধি, ৬৬/২২, ধারা-দ্রুত বিচার আইন ৪/৫, ১২৫/২১, ধারা- ১৪৩/ ১৮৬/ ৩৩২/ ৩৫৩/ ৩০৭/ ১১৪/৩৪ দÐবিধি, ৭৯/২২, ধারা- ১৪৭/১৪৮/১৪৯/১৮৬/৩৩২/৩৫৩/৩০৭/১১৪ দÐবিধি ও ৭৯/২২, ধারা- ১৪৭/ ১৪৮/ ১৪৯/ ১৮৬/ ৩৩২/ ৩৫৩/ ৩০৭/১১৪ দণ্ডবিধি। উল্লেখিত হত্যাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামি মোঃ সালাম মুন্সি,(৬০) পিতা- মৃত জলিল মুন্সি ,সাং-বড় খাড়দিয়া, থানা-সালথা, জেলা- ফরিদপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উপরোক্ত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর বিভিন্ন সময় পুলিশের হাতে গ্রেফতার হয়। পরবর্তীতে জামিনে বের হয়ে আত্মগোপন করে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে ছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন