• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
জামালপুরে অবৈধভাবে তৈরি হচ্ছে তাল মিশ্রি, খেজুরের গুড়সহ বাহারি খাবার জামালপুরের দেওয়ানগঞ্জ ডাংধরা ইউনিয়নে মাদকের বিরুদ্ধে মানববন্ধন ডাকাতি মামলার আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ সদস্যসহ গ্রেফতার ৯ কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ৬ শিক্ষার্থী বহিষ্কার ১১২০৭ পিস ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব মন্দির ভাংচুর ও আইসিটি”সহ আরও  চারটি মামলায় স্থায়ী জামিন পেয়েছেন বিএনপির ভাইসচেয়ারম্যান বুলু – ভিডিও ৫২৩ লিটার চোলাই মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব – ভিডিও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগে অন্তঃক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত ত্রিশাল উপজেলার আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত ঢাবির চিঠি – সামিয়ার কাছে ১১ লাখ ৪১ হাজার টাকা দাবি

স্বরূপকাঠীর গনকপাড়া লোহার ব্রীজটি মরন ফাঁত হয়ে আছে দেখার কেউ নেই।

Reporter Name / ১৭৫ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯

স্বরূপকাঠী সংবাদাতাঃনেছারাবাদ স্বরূপকাঠীতে উপজেলার গনকপাড়া বাজারের লোহার ব্রীজটি মেরামতের এক বছর না যেতেই ভেঙ্গে পড়েছে। এলাকাবাসীসহ স্কুলগামী শিশু-কিশোর শিক্ষক- শিক্ষার্থীসহ বাজারে যাতায়াত ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
গত শনিবার রাতের আঁধারে একটি বালু বোঝাই কার্গোর ধাক্কায় ব্রীজটির খুঁটি থেকে ভিম ছুটে ভেঙ্গে পড়ে। ওই ব্রিজের এক পাড়ে একটি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়সহ রয়েছে। রয়েছে একটি বাজার।খালের অপর পাড়ে দৈহারী ইউনিয়ন পরিষদ কার্যালয় ও তহসিল অফিস থাকায় মানুষের যাতায়াতে দুর্ভোগ এখন চরমে।জানাগেছে, গত বছর জুলাই মাসে বালু বোঝাই কার্গোর ধাক্কায় প্রথমবার ব্রিজটি ভেঙ্গে পড়ে। ওই সময় প্রায় তিনমাস মানুষের ভোগান্তি শেষে উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের দুই লাখ টাকা ব্যয়ে ব্রিজটি মেরামত করা হয়।দৈহারী ইউপি চেয়ারম্যান প্রগতি মণ্ডল বলেন, এত বড় পুল মেরামতের আর্থিক ক্ষমতা তার পরিষদের নেই। তবে, পুল ভেঙ্গে যাওয়ার বিষয়টি তিনি উপজেলা চেয়ারম্যানকে জানিয়েছেন এবং শীঘ্রই মেরামত করার আশ্বাস দিয়েছেন। তিনি আরো বলেন, সম্প্রতি বিভিন্ন স্থানে বালু ভরাটের জন্য অবাধে বালু বোঝাই কার্গো চলাচল করছে এবং নতুন নতুন লোহার পুল অসতর্কতায় ভেঙ্গে ফেলছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া জরুরি হয়ে পড়েছে।


More News Of This Category