• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

বিপুল পরিমাণ ইয়াবাসহ মোঃ মুজিবুর রহমান’কে আটক করেছে র‍্যাব-৭

/ ৫৬ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারে যে, কতিপয় মাদক ব্যাবসায়ী চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন মধ্যম গহিরা মাঝির ঘাট এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ১২ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী আসামী মোঃ মুজিবুর রহমান (২৪), পিতা-মৃত মনছুর আলম, সাং-মধ্যম গহিরা, থানা-আনোয়ারা, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর স্বীকারোক্তি ও দেখানো মতে জাল রাখার দোচালা টিনের বসত ঘরের খাটের নিচে বিশেষ কৌশলে লুকানো ইট সাদৃস্য স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৪ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন