• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৪ অপরাহ্ন
Headline
রংপুরে  সিন্ডিকেটের নিয়ন্ত্রণে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ,সড়ক প্রশস্তকরণ ও ড্রেন পুন:নির্মাণের দাবিতে “ঝালকাঠি নাগরিক ফোরামের উদ্যোগে করোনারোধে মাক্স ও লিফলেট বিতরণ” মালিকানাধীন ভূমির অধিকার ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন! সাংবাদিকদের দাবী ও অধিকার রক্ষায় ১৪ দফার বিকল্প নেই: বিএমএসএফ এইচএসসির ফল হবে এসএসসির ৭৫ ও জেএসসির ২৫ শতাংশ নিয়ে ! বিশ্ব অপরিণত নবজাতক দিবস ২০২০ ইং উপলক্ষে সুর্যের হাসি ক্লিনিকে আলোচনা সভার আয়োজন ময়মনসিংহের ত্রিশালে  বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত! গাজীপুরে জাহিদ আহসান রাসেলএম পি ও তার সহধর্মিণীর রোগ মুক্তির জন্য দোয়া ও মাহফিল অনুষ্ঠিত ! সাংবাদিকরা নিত্য জীবনের ঝুঁকি নিয়ে সংগ্রাম করছেন: পাইলট গাইবান্ধা সাঘাটা উপজেলায়গাছের সাথে রশি পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা !

রামপালে মাদক সম্রাট মামুন ইয়াবা সহ গ্রেপ্তার

Reporter Name / ৪৪ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯

বাগেরহাট প্রতিনিধি: তিন দিনের ব্যবধানে র‌্যাব-৬ এর অভিযানে আবারো ৮৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক সম্রাট আল-মামুন মোড়ল (২৬) কে আটক করা হয়। এ ঘটনায় রামপাল থানায় বুধবার বিকাল পৌনে ৫ টায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে র‌্যাব-৬ এর ডিএডি আব্দুল মতিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-৬ খুলনা ও রামপাল থানা সূত্রে জানা গেছে, স্পেশাল কোম্পানির ডিএডি আব্দুল মতিন খুলনা-মোংলা মহাসড়কের ঝনঝনিয়া বাজারের পাশে মঙ্গলবার রাত ১১ টা ২০ মিনিটের সময় একটি রাস্তায় টহল দিচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝনঝনিয়া গ্রামের কহিনুর মোড়লের পুত্র আল-মামুন মোড়লকে ৮৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।
আটক আল-মামুন জানায়, তিনি পরিস্থিতির শিকার। তাকে বগুড়া বিলের আজাদ, হাতিরবেড়ের কাসেম ও রণসেনের বাবু ইয়াবার প্যাকেটটি দিয়ে মোংলায় নিয়ে যাওয়ার কথা বলেছিল। পথে র‌্যাব বাহিনী তাকে ইয়াবাসহ আটক করেন।
রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনাটি নিশ্চিত করেন। ৩ দিনের ব্যবধানে রামপালে ইয়াবার চালান আটক হওয়ায় রামপালে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category