• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:০৪ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

রামপালে মাদক সম্রাট মামুন ইয়াবা সহ গ্রেপ্তার

Reporter Name / ৮১ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯

বাগেরহাট প্রতিনিধি: তিন দিনের ব্যবধানে র‌্যাব-৬ এর অভিযানে আবারো ৮৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক সম্রাট আল-মামুন মোড়ল (২৬) কে আটক করা হয়। এ ঘটনায় রামপাল থানায় বুধবার বিকাল পৌনে ৫ টায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে র‌্যাব-৬ এর ডিএডি আব্দুল মতিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-৬ খুলনা ও রামপাল থানা সূত্রে জানা গেছে, স্পেশাল কোম্পানির ডিএডি আব্দুল মতিন খুলনা-মোংলা মহাসড়কের ঝনঝনিয়া বাজারের পাশে মঙ্গলবার রাত ১১ টা ২০ মিনিটের সময় একটি রাস্তায় টহল দিচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঝনঝনিয়া গ্রামের কহিনুর মোড়লের পুত্র আল-মামুন মোড়লকে ৮৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেন।
আটক আল-মামুন জানায়, তিনি পরিস্থিতির শিকার। তাকে বগুড়া বিলের আজাদ, হাতিরবেড়ের কাসেম ও রণসেনের বাবু ইয়াবার প্যাকেটটি দিয়ে মোংলায় নিয়ে যাওয়ার কথা বলেছিল। পথে র‌্যাব বাহিনী তাকে ইয়াবাসহ আটক করেন।
রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনাটি নিশ্চিত করেন। ৩ দিনের ব্যবধানে রামপালে ইয়াবার চালান আটক হওয়ায় রামপালে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category