• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

ভুয়া পুলিশ সদস্য পরিচয়ে প্রতারক চক্রের ০৩ সদস্যকে গ্রেফতার

/ ৭২ বার পঠিত
আপডেট: শনিবার, ২৯ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
গতকাল ২৭ জুলাই ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০৮:৩০ মিনিটের সময়ে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ঝিলমিল এলাকায় একটি অভিযান পরিচালনা করে পুলিশ সদস্য পরিচয়ে প্রতারণাকারী চক্রের ০৩ ভুয়া পুলিশকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। দ্বীন ইসলাম (২৬), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-পশ্চিম রতনপুর, থানা-মেহেন্দীগঞ্জ, জেলা-বরিশাল, বর্তমান ঠিকানা-পূর্ব চুনকুটিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা, ২। মোঃ ইমন (২৬), পিতা-মোঃ হারুন হাওলাদার, বর্তমান ঠিকানা-হিজলতলা বাজার, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা (ভাসমান) ও ৩। মোঃ মেহেদী হাসান (২২), পিতা-মৃত আব্দুর রহমান, সাং-চুনকুটিয়া, নাজিরাবাগ, বাঙ্গালবাড়ী, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা বলে জানা যায়।

এসময় তাদের নিকট হতে ০১ জোড়া হ্যান্ডকাফ, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ৩,০৯০/- (তিন হাজার নব্বই) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পুলিশ পরিচয়ে প্রতারণাকারী চক্রের সক্রিয় সদস্য।

তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় নিজেদেরকে পুলিশের বিভিন্ন কর্মকর্তা পরিচয় প্রদান করে চাঁদাবাজি ও সাধারণ মানুষকে গ্রেফতারসহ বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রদর্শনের মাধ্যমে মোটা অংকের টাকা দাবি করে অর্থ আত্মস করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন